Prothom Kolkata

Popular Bangla News Website

আসানসোলে আটক শতাধিক বিজেপি কর্মী, বিক্ষোভ প্রার্থী অগ্নিমিত্রার

1 min read

।। প্রথম কলকাতা।।

গতকাল রাতে আসানসোলের ভগৎ সিং মোড়ের কাছে ১০০ জনেরও বেশি বিজেপি কর্মীকে আটক করে পুলিশ। যে ঘটনায় বিক্ষোভ দেখান আসানসোল লোকসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তিনি অভিযোগ করেন, যাদেরকে পুলিশ আটক করেছে তাঁরা তাঁর কাউন্টিং এজেন্ট। সমস্ত বৈধ কাগজপত্র থাকা সত্ত্বেও পুলিশ তাঁদের আটক করেছে। এরপর পুলিশের গাড়ির সামনে বসে বিক্ষোভ দেখান তিনি। শেষ পর্যন্ত পুলিশ ছেড়ে দিতে বাধ্য হয় তাঁদের।

গতকাল এক হোটেল থেকে ১০০ জনেরও বেশি বিজেপি কর্মীকে আটক করে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট। খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। দলের কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে পুলিশের গাড়িকে ঘিরে তাঁরা বিক্ষোভ দেখান। এ প্রসঙ্গে অগ্নিমিত্রা পাল জানিয়েছিলেন, তাঁদের কাউন্টিং এজেন্টদের তুলে নিয়ে যাওয়া হচ্ছে। যখন হাঁসখালির মেয়েটাকে ধর্ষণ করা হচ্ছে, বগতুইতে মারা হচ্ছে, তখন তো পাত্তা দেওয়া হয় না। আর বিজেপির যারা কাউন্টিং এজেন্ট তাঁদেরকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে। কে তুলছে? মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যের পুলিশ।

এই ঘটনাকে কেন্দ্র করে বেশ কিছুক্ষণ ধরে ঝামেলা চলে। পুলিশের দাবি, জেলাশাসক ও নির্বাচনী আধিকারিকদের নির্দেশমত ধরা হয়েছিল বিজেপি কর্মীদের। গতকাল জেলাশাসকের সঙ্গে যখন কথা বলতে গিয়েছিলেন অগ্নিমিত্রা পাল, তার মধ্যেই পুলিশ আটক করে বিজেপি কর্মীদের। যাকে ঘিরে শুরু হয় প্রবল উত্তেজনা। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, ভোট গণনার পর এদের ছাড়া হবে। যদিও অগ্নিমিত্রা পালের বিক্ষোভের কারণে শেষ পর্যন্ত পুলিশ ছেড়ে দিতে বাধ্য হয়। বিজেপির অভিযোগ, এর আগে পুরসভার ভোট লুঠ করেছে পুলিশ, স্ট্রং রুমে ইভিএম টেম্পারিং করেছে, আর এবার কাউন্টিং এজেন্টদের ভয় দেখিয়ে আটকে রেখে গণনায় সমস্যা করতে চাইছে তৃণমূল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories