Prothom Kolkata

Popular Bangla News Website

‘পশ্চিমবঙ্গর রেপ হেভেনে পরিণত হয়েছে’ বিস্ফোরক পোস্ট দিলীপের

1 min read

।। প্রথম কলকাতা।।

রাজ্যে ফের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। মেলা থেকে ফেরার পথে তুলে নিয়ে গিয়ে তিন-চারজন মিলে গন ধর্ষণ করে বলে অভিযোগ। নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশেরও অভিযোগ দায়ের করেছে। এক আদিবাসী নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে তীব্র চাঞ্চল্য ছড়ালো এলাকায়।

শাসকদলের বিরুদ্ধে ভোটের পর থেকেই হিংসা ছড়ানোর অভিযোগ তোলে আছে বিজেপি। তাদের কর্মীদের বাড়িঘরে আগুন ধরিয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগ তুলেছে পদ্ম শিবির। এবার মহিলাদের উপর অত্যাচারের অভিযোগ তোলে বিস্ফোরক মন্তব্য করছেন তারা। দুয়ারের সরকার প্রকল্পগুলোকে সামনে রেখে তৃণমূল সরকারকে তীব্র ভাষায় কটাক্ষ শুরু করেছেন বিজেপি নেতা নেত্রীরা। তাদের দাবি এখন দুয়ারে ধর্ষণ শুরু হয়েছে।

দিলীপ ঘোষ এই বিষয়টি পোস্ট করেছেন। তিনি লিখেছেন রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীর থেকে শেষ যেটা পাওয়ার ছিল তা হলে দুয়ারে ধর্ষণ। একের পর এক দুঃখজনক ধর্ষণের ঘটনা ঘটছে পরিদর্শকদের আড়াল করছেন। বলে দিচ্ছেন রিপোর্ট কিভাবে লিখতে হবে পুলিশকে এবং চিকিৎসককে। পশ্চিমবঙ্গ রেপ হেভেনে পরিণত হয়েছে। অন্যান্যরা দুঃখ প্রকাশ করেন উনি সন্দেহ প্রকাশ করেন।

অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে। একজন লিখেছেন, সব চক্রান্ত করা হচ্ছে বাংলার মানুষ সব বোঝে। অবিলম্বে রাজ্যে 355 ধারা জারি করা উচিত।

Categories