Prothom Kolkata

Popular Bangla News Website

Asha Kormi Jobs : এই সাব সেন্টারে আশা কর্মী পদে নিয়োগ শুরু, শতাধিক শূন্যপদ রয়েছে

1 min read

।। প্রথম কলকাতা ।।

পশ্চিমবঙ্গের আরও একটি জেলায় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি জারি হল। এবার নিয়োগ করা হবে আশা কর্মী পদে। একশোর বেশি শূন্যপদ পূরণ করা হবে বলে জানানো হয়েছে। আবেদন করতে পারবেন নূন্যতম মাধ্যমিক পাশ প্রার্থীরা। এই পদে আবেদন করার জন্য কোনোরূপ আবেদন ফি জমা করতে হবে না।

WB Asha Kormi Vacancy (আশা কর্মী পদে শূন্যপদ) :

মোট শূন্যপদ রয়েছে ১১৪ টি। নিয়োগ করা হবে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার অধীন একাধিক সাব-সেন্টারে। রাজ্য মিশন অধিকর্তা, জাতীয় গ্রামীণ স্বাস্থ্য মিশনের অধীনে এই নিয়োগ সম্পন্ন করা হবে।

WB Asha Kormi Eligibility (আশা কর্মী পদে আবেদন করার জন্য যোগ্যতা) :

শিক্ষাগত যোগ্যতা কেবল মাধ্যমিক পাশ থাকলেই আবেদন করা যাবে। এর মানে এই নয় যে মাধ্যমিকের বেশি যোগ্যতাপ্রাপ্ত প্রার্থীরা আবেদন থেকে বঞ্চিত থাকবেন। তবে প্রার্থী বাছাই মাধ্যমিক যোগ্যতার ভিত্তিতেই করা হবে। আবেদন করতে পারবেন কেবল বিবাহিতা, বিধবা, আইনত বিবাহ বিচ্ছিনা মহিলারাই। বয়স থাকা চাই জেনারেল প্রার্থী – ৩০ থেকে ৪০ বছর এবং সংরক্ষিত শ্রেণীর প্রার্থী ২২-৪০ বছর।

কোথায় কীভাবে আবেদন?

আবেদন করার জন্য বিডিও অফিস, সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েত দপ্তরে গিয়ে আবেদনপত্র সংগ্রহ করতে পারেন অথবা উত্তর দিনাজপুর জেলার অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করেও বিশদ বিজ্ঞপ্তি পেয়ে যাবেন। অফলাইনে আবেদনপত্র জমা করতে হবে ২২/০৪/২০২২ তারিখের মধ্যে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories