Prothom Kolkata

Popular Bangla News Website

রেললাইনে শুয়ে ফোনে কথা বলায় ব্যস্ত ! উপর দিয়ে ছুটে গেল ট্রেন, দেখুন ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

বর্তমান তরুণ প্রজন্মের কাছে ফোন একেবারে জীবনের সাথে আঠার মত চিপকে রয়েছে। খেতে গেলেও ফোন ,ঘুমাতে গেলেও ফোন । তার উপর গসিপ করার সময় হাতে ফোন থাকবে না এমনটা কি হতে পারে ? তবে এই বিষয়টি নিয়ে এবার সামনে এলো এক মর্মান্তিক ভিডিও , যা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে যে মেয়েটি রয়েছে তার কাছে গসিপ করাটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল, শুয়েছিলেন রেললাইনের উপর।

শরীরের উপর দিয়েই দ্রুত বেরিয়ে যায় ট্রেন। ট্রেনটি চলে যাওয়ার পর মেয়েটি হাসি মুখের আবার ফোনালাপ করতে করতে উঠে আসেন। মেয়েটির শরীরে বিন্দুমাত্র আঘাত লাগেনি। রেললাইনের উপর সোজা হয়ে শুয়ে থাকার কারণে ট্রেনের সাথে মেয়েটির শরীরের কোনো সংঘর্ষ হয়নি বলে মনে করছেন সবাই। তবে অনেকে মনে করছেন মেয়েটি ইচ্ছাকৃতভাবে ভিডিও করার জন্য এমনটা করেছেন। সম্প্রতি ভাইরাল হওয়ার এক ট্রেন্ড উঠেছে।

সোশ্যাল মিডিয়ায় নিজেদেরকে ভাইরাল করার জন্য নানান মানুষ নিজেদের প্রতিভাকে তুলে ধরে , আবার কখনো বা অদ্ভুত কাজ কর্মের মাধ্যমে তারা ভাইরাল হয়ে যান। তবে এক্ষেত্রে রয়েছে বহু ঝুঁকি। যদিও জানা যায়নি মেয়েটি কেন রেললাইনের উপর শুয়ে ছিল। তবে তিনি যে ইচ্ছাকৃতভাবে কাজটি করেছেন তা ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন। একটা সময় ছিল যখন ফোন ব্যবহার হতো শুধু দূরে বসে থাকা মানুষের সাথে কথা বলার জন্য এবং তাদের অবস্থা জানার জন্য।

এখন সময় পাল্টেছে, মানুষ ফোনেই নিজের সবকিছু উৎসর্গ করেছে। কিছু মানুষ ফোন ব্যবহার করতে বা কথা বলার সময় এতটাই হারিয়ে যান যে তারা তাদের জীবনের চিন্তাও করে না। ফোনে কথা বলা মেয়েটির জন্য এত গুরুত্বপূর্ণ ছিল যে তিনি ট্র্যাকে শুয়ে পড়েন। শুধু তাই নয়, ট্রেনটিও তার ওপর দিয়ে চলে যায়। এরপরও ফোনে কথা বলা বন্ধ করেননি মেয়েটি। সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় শুরু হয়েছে এই ভাইরাল ২১ সেকেণ্ডের ভিডিওটি নিয়ে। মেয়েটি উঠে আসার পর যদিও আশেপাশের লোকজনের কাছে বেশ বকাঝকা খেয়েছেন। তবে ভিডিওটি ঠিক কোন জায়গায় তা বিশদে জানা যায়নি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories