Prothom Kolkata

Popular Bangla News Website

Tata Play : ৪৯ টাকায় Zee5 সহ ৪ টি OTT সাবস্ক্রিপশন, টাটা প্লে-এর নতুন প্যাক!

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি টাটা স্কাই ডিটিএইচ পরিষেবার নাম বদলে করা হয় টাটা প্লে। এই নতুন নামের সাথে একাধিক পরিষেবা যোগ করার সিদ্ধান্ত নেয় সংস্থা। জানানো হয়েছিলো এবার টাটা প্লে-র বিঞ্জ ও ওটিটি পরিষেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। সেই মতোই নতুন বিঞ্জ স্টার্টার প্যাক ঘোষণা করল টাটা প্লে।

এক সর্বভারতীয় টেক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, টাটা প্লে এর নতুন বিঞ্জ স্টার্টার প্যাকের মূল্য ৪৯ টাকা/প্রতি মাস। এর সাথে ৭ দিনের বিনামূল্যে ট্রায়াল উপভোগ করারও সুবিধা দিচ্ছে টাটা প্লে। এই ৪৯ টাকার বিঞ্জ স্টার্টার প্যাকে ৪ টি ওটিটি প্ল্যাটফর্ম দেখা যাবে। যেগুলি হল – Zee5, Eros Now, Hungama এবং ShemarooMe।

তবে মনে রাখবেন ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট শুধুমাত্র মোবাইলে Tata Sky Binge অ্যাপেই দেখা যাবে। এটি একসাথে তিনটি ডিভাইসে দেখতে পাবেন ব্যবহারকারীরা।
ওয়েব বা স্মার্ট টিভিতে Tata Play Binge Starter প্যাক থেকে বিষয়বস্তু স্ট্রিম করতে পারবেন না। এর জন্য স্মার্টফোনে Tata Play Binge অ্যাপটি ডাউনলোড করতে হবে পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম অ্যাক্সেস করার জন্য লগ ইন করতে হবে সেখানে।

Tata Play Binge পরিষেবার জন্য ব্যবহারকারীদের একটি সক্রিয় DTH (ডাইরেক্ট-টু-হোম) সাবস্ক্রিপশন থাকতে হবে। উল্লেখ্য,Tata Play Binge এর ২৯৯ টাকা প্রিমিয়াম প্ল্যানে ব্যবহারকারীরা ১৩ টি ভিন্ন প্ল্যাটফর্মের পরিষেবা উপভোগ করতে পারবেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories