Prothom Kolkata

Popular Bangla News Website

‘শুভ নববর্ষ’র শুভেচ্ছা বার্তা জানালেন টলিগঞ্জের তারকার, সারাদিন কী করলেন তাঁরা দেখুন

1 min read

।। প্রথম কলকাতা।।

আজ ১লা বৈশাখ। শুরু নতুন বছরের যাত্রা। এবারও নতুন করে স্বপ্ন দেখা। একই সাথে একরাশ ভালোলাগা নিয়ে এগিয়ে যাওয়া। বছরের এই দিনটা সকল বাঙালির কাছেই খুব স্পেশাল, আবেগের। পুরনো নীতির হাত ধরে নয়া সূচনা, নয়া জামাকাপড়। পয়লা বৈশাখ মানেই ঐতিহ্য। একে ওপরের সাথে ভালোবাসা বিনিময়। আর এই ভালোবাসা শুভেচ্ছা বিলিয়ে দিতে বাদ যাননি তারকরা। অনুরাগীদের নববর্ষের শুভেচ্ছা জানালেন টলিউডের তারকারা। এক ঝলকে দেখে নিন কে কী বললেন-

স্বপ্ন পূরণের বছর হোক ১৪২৯, বললেন জয়া এহসান-

নববর্ষের দিনে সকাল সকাল অনুরাগীদের উদ্দেশ্যে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী জয়া এহসান। ক্যাপশনে ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম ও তাঁর ইরানি ইউনিটকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী লেখেন, “সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা। ১৪২৯ সালের প্রথম দিন পুরনো অভিজ্ঞতা নতুন করে অনুভব করার সুযোগ হলো। দিনব্যাপী কাজ করলাম সেই চারুকলা, সেই রমনার বটমূল প্রান্তরে। কত বছর পর সেখানে যাওয়া, তাও নববর্ষকে বরণ করে নেয়ার এই বিশেষ দিনে, আহ! অদ্ভুত ভালো লাগায় আচ্ছন্ন ছিলাম পুরোটা দিন। আর এই সুযোগ করে দেয়ার জন্য ধন্যবাদ ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম ও তার ইরানি ইউনিটকে। পুরো ইউনিটের সবাই মিলে আজ আমরা গায়ে জড়িয়েছিলাম বৈশাখী পোশাক। ভীষণ আনন্দে কেটেছে পুরোটা দিন। এই ইউনিটের সঙ্গে বিগত দুই সপ্তাহ ধরে কাজ করছি ‘ফেরেশতে’ নামের চলচ্চিত্রে। ব্যস্ততার কারণে এতদিন কিছুই জানাতে পারিনি। তবে আশা রাখি, সবকিছু গুছিয়ে খুব শিগগীরই আমরা এই চলচ্চিত্রের বিস্তারিত সব তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হব।” একই সাথে জয়া জানান, “স্বপ্ন পূরণের বছর হোক ১৪২৯। সবাইকে আবারো নববর্ষের রঙিন শুভেচ্ছা।”

গৌরব-ঋদ্ধিমা-

সব্যসাচী পুত্র এবং পুত্র বধূ গৌরব-ঋদ্ধিমাও বছরের প্রথম দিনে ইন্সটাগ্রামে এক গুচ্ছ ছবি পোস্ট করে অনুরাগীদের উদ্দেশ্যে লিখেছেন, “শুভ নববর্ষ। আগামী দিন গুলো হোক আনন্দ ও ভালোবাসায় পরিপূর্ণ”। পোস্ট করা ছবিতে বছরের প্রথম দিনে তাঁদের পরণে রয়েছে লাল শাড়ি ও পাঞ্জাবীর ট্যুইনিং।

গৌরব-দেবলীনা-

নববর্ষের প্রাককালে এসে ‘এসো হে বৈশাখ’ গানে পা মেলাতে দেখা গেলো অভিনেত্রী দেবলীনা কুমারকে। আর তার পরেই গৌরবের সাথে ছবি পোস্ট করে সকলকে জানালেন “শুভ নববর্ষ”।

টোটা রায় চৌধুরী-

নববর্ষের সকালে একেবারে বাঙালিয়ানায় ধরা দিলেন টোটা রায় চৌধুরী। ধুতি পাঞ্জাবী পড়া ছবি পোস্ট করে এদিন অনুরাগীদের উদ্দেশ্যে লেখেন, “১৪২৯ শুভ হোক, শান্তিময় হোক, সুস্বাস্থ্য ও সমৃদ্ধি বয়ে আনুক, এই কামনা করি”।

“নববর্ষ মানেই পেটপুজো” বললেন শোলাঙ্কি রায়-

নববর্ষ মানেই জমিয়ে খাওয়া-দাওয়া যেন বাঙালির এক চিরাচরিত রীতি। আর সেই রীতি অক্ষরে অক্ষরে পালন করছেন ‘বাবা বেবি ও’ খ্যাত শোলাঙ্কি রায়। তাই ডায়েট ভুলে এই একটা দিন জমিয়ে খেতে ব্যস্ত অভিনেত্রী। শুধু খাওয়ায় নয় পরণেও রেখেছেন ঐতিহ্যের ছোঁয়া। আর সেই সব ছবি উঠে এসেছে অভিনেত্রীর ইন্সটা পোস্টে। ক্যাপশনে শোলাঙ্কি লেখেন, “পেট পুজো ছাড়া নববর্ষ ভাবা যায় না! নতুন বছরে সবাই ভালো থাকুন”।

অনিন্দিতা-সুদীপ-

নববর্ষে রোদ ছোঁয়ানো মিষ্টি ছবি পোস্ট করে এদিন অনুরাগীদের উদ্দেশ্যে উঠে এল অভিনেত্রীর মিষ্টি বার্তা। লিখলেন, “কান্না হাসির পোটলা বেঁধে, বর্ষভরা পুঁজি, বৃদ্ধ বছর উধাও হ’ল ভূতের মুলুক খুঁজি। নতুন বছর এগিয়ে এসে হাত পাতে ওই দ্বারে, বল দেখি মন মনের মতন কি দিবি তু্ই তারে আর কি দিবি? মুখের হাসি ভরসা ভরা প্রাণ, সুখের মাঝে দুঃখের মাঝে আনন্দময় গান”।

ঈশা সাহা-

নববর্ষের সকালে বাঙালি সাজে ছবি পোস্ট করে অভিনেত্রী ঈশা সাহাও এদিন সকলকে জানান নববর্ষের শুভেচ্ছা। হাতে বই ও শাড়ি পড়া ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “শুভ নববর্ষ, নতুন বছরের প্রতিটা পাতা জুড়ে থাকুক আনন্দে”।

ঐন্দ্রিলা সেন-

অন্যান্যদের মতোই অনুরাগীদের শুভেচ্ছা জানাতে ভোলেন নি অঙ্কুশ ঘরণী। গোলাপী শাড়ি ও মানান সই গয়না পরা মিষ্টি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লেখেন, “প্রতিটি মুহুর্ত কাটুক আনন্দে, শুভ নববর্ষ”।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories