Prothom Kolkata

Popular Bangla News Website

ধর্ষণ হলে প্রমাণ দিক, বাড়াবাড়ি করলে ডান্ডা মেরে ঠান্ডা করে দেওয়ার নিদান TMC নেতার

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি রাজ্যের স্থানে স্থানে মহিলাদের উপর ঘটছে নির্যাতন। আজ হাঁসখালির ধর্ষণকাণ্ডের প্রতিবাদে মুর্শিদাবাদের ভগবানগোলায় এক প্রতিবাদ মিছিলের আয়োজন করেছিল সিপিএম। আবার, হাঁসখালির ধর্ষণকাণ্ডে অভিযুক্তের বাবা এলাকার প্রভাবশালী তৃণমূল নেতা। এই পরিস্থিতিতে ভগবানগোলা তৃণমূল ব্লক সভাপতির বক্তব্য ছড়ালো বিতর্ক। তিনি জানালেন, ধর্ষণ হলে প্রমাণ দেখানো হোক। প্রমাণ না দেখিয়ে মিছিল করলে ডান্ডা মেরে ঠান্ডা করে দেওয়া হবে।

ভগবানগোলার তৃণমূল ব্লক সভাপতি আফরোজ সরকার ধর্ষণ প্রসঙ্গে এক বিতর্কিত মন্তব্য করেছেন। যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে। যদিও এর সত্যতা বিচার করে দেখেনি প্রথম কলকাতা। এই ভিডিওতে তৃণমূল নেতাকে বলতে শোনা যাচ্ছে যে, ধর্ষণের যদি কোন অভিযোগ থাকে, তাহলে তাঁদের জানানো হোক। তাঁরাই পুলিশকে বলবেন। অভিযোগ সত্যি হলে ব্যবস্থা নেওয়া হবে। এসব নিয়ে সিপিএম বাড়াবাড়ি করছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে কলঙ্কিত করার চেষ্টা করছে।

এরপর হুমকির সুরে তাঁকে বলতে শোনা যায়, “ধর্ষণ হলে প্রমাণ দিক বেশি বাড়াবাড়ি করলে ডান্ডা মেরে ঠান্ডা করে দেব”। তাঁর এই বক্তব্য শোরগোল বাধিয়ে দিয়েছে বঙ্গ রাজনীতিতে। তবে, নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা আফরোজ সরকার। সমস্ত কিছু ভিত্তিহীন বলে, তিনি দাবি করেছেন।

এ প্রসঙ্গে বামপন্থী নেতা সুজন চক্রবর্তী জানিয়েছেন, অনুপ্রেরণায় তিনি এতটাই অনুপ্রাণিত যে, ঠিকমতো বসতে বা কথা বলতে পারছেন না, শুধুমাত্র পারছেন হুমকি দিতে। ধর্ষণের প্রমাণ চেয়েছেন, ডান্ডা মেরে ঠান্ডা করে দেবার কথা বলছেন। আসলে গুন্ডাদের দ্বারা যে রাজের সরকার চলছে মুর্শিদাবাদের তৃণমূল নেতার কথাবার্তায় তা পরিষ্কার হয়ে গেছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories