Prothom Kolkata

Popular Bangla News Website

‘আগামীর মহাতারকা’, ডিওয়াল্ড ব্রেভিস-তিলক ভার্মাদের ভবিষ্যৎ নিয়ে আশাবাদী সূর্যকুমার

।। প্রথম কলকাতা ।।

চলতি আইপিএলে পাঁচটি ম্যাচ খেলে ফেললেও জয়ের মুখ দেখতে পায়নি মুম্বাই ইন্ডিয়ান্স। পাঁচ বারের শিরোপাজয়ী দলের এমন পারফর্মেন্স নিয়ে হতাশ অনুরাগীরা। রোহিত বাহিনীর টানা হারের মধ্যেও নজর কেড়েছেন ডিওয়াল্ড ব্রেভিস, তিলক ভার্মা। দলের তরুণ তুর্কীদের ভবিষ্যৎ নিয়ে আশাবাদী মুম্বাই ইন্ডিয়ান্স ও ভারতীয় দলের তারকা ব্যাটার সূর্যকুমার যাদব। ডান হাতি ব্যাটারের মতে অল্প দিনের মধ্যেই ক্রিকেট দুনিয়ায় ব্রেভিস, ভার্মারা নিজেদের নাম প্রতিষ্ঠা করে ফেলবেন।

ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে নজর কেড়ে প্রচারের আলোয় আসেন দক্ষিণ আফ্রিকার ডিওয়াল্ড ব্রেভিস। প্রতিশ্রুতিমান ব্যাটারের দৃষ্টিনন্দন ব্যাটিং দেখে ইতিমধ্যেই প্রোটীয় কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে তুলনা শুরু করেছেন ক্রিকেট অনুরাগীরা। শেষে ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২৫ বলে ৪৯ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন ব্রেভিস। মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে নজর কাড়ছেন ঘরোয়া ক্রিকেটের প্রতিশ্রুতিমান মুখ তিলক ভার্মা।

মুম্বাই ইন্ডিয়ান্সের তরুণ তুর্কীদের নিয়ে সূর্যকুমার যাদব বলেন – ” আমার মনে হয় ওরা অন্যতম শ্রেষ্ঠ একটি ফ্র‍্যাঞ্চাইজিতে এসেছে। দুর্দান্ত টিম ম্যানেজমেন্ট, অসাধারণ একজন অধিনায়ক রয়েছেন।আসলে ওদেরকে আলাদা করে পরামর্শ দিতে হয়নি। দলে যোগ দেওয়ার পর থেকেই কঠোর পরিশ্রম করছে। ওরা দুর্দান্ত খেলছে। ওদের খেলা দেখে মাঝেমধ্যেই ভাবি ওদের বয়সে আমার হাতে যদি এতোধরণের শট থাকত! ওদের খেলা দেখে, আত্মবিশ্বাস দেখে মনে হয় অল্প সময়ের মধ্যেই মহাতারকা হয়ে উঠবে। “

২০২২ আইপিএলে টানা পাঁচ হারের প্রসঙ্গে সূর্যকুমার বলেন – ” কোনও দলই টানা এতোগুলি ম্যাচ হারতে চায় না। তারপর ফেরার রাস্তা কঠিন হয়ে পড়ে। আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করছি। আমরা আগেও এমন পরিস্থিতি থেকে প্রত্যাবর্তন ঘটিয়েছি, আশা করব এবারও সেটা করে দেখাতে পারব। ” আগামী শনিবার মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে কেএল রাহুলদের লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স।

Categories