Prothom Kolkata

Popular Bangla News Website

সিএসকে’র পর বড় ধাক্কা কেকেআর শিবিরে, চোটের কারণে চলতি আইপিএল থেকে ছিটকে গেলেন এই তারকা

1 min read

।। প্রথম কলকাতা ।।

২০২২ আইপিএল মহানিলামে ১৪ কোটি খরচ করে দীপক চাহারকে দলে ফিরিয়েছিল চেন্নাই সুপার কিংস। সবকিছু ঠিক থাকলে চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংস পেস আক্রমণের নেতৃত্ব দিতেন দীপক চাহার। সেই আশায় জল ঢেলেছে তারকা পেসারের চোট। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ চলাকালীন পিঠে চোট পান দীপক চাহার। তার পর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে রিহ্যাব চলাকালীন নতুন করে চোট পাওয়ায় দীপক ২০২২ আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন।

চোটের কারণে দীপকের ছিটকে যাওয়ার চেন্নাই শিবির বেশ চিন্তায়। দুইবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স শিবিরের জন্যেও দুঃসংবাদ রয়েছে। চোটের কারণে চলতি আইপিএলের বাকি ম্যাচগুলিতে অংশগ্রহণ করতে পারবেন না রশিখ সালাম। জম্মু-কাশ্মীর থেকে উঠে আসা প্রতিশ্রুতিমান পেসার ২০২২ সংস্করণে কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুটি ম্যাচ খেলেছিলেন। নিয়ন্ত্রিত বোলিংয়ের দৌলতে জাগিয়েছিলেন সম্ভাবনার ইঙ্গিত। তবে দীপকের মতো পিঠে চোট পাওয়াটাই কাল হয়েছে রশিখের জন্যে।

রশিখের পরিবর্ত হিসাবে দিল্লির হর্ষিত রাণাকে সই করিয়েছে কলকাতা নাইট রাইডার্স। দিল্লির এই পেসার তার ভিত্তিমূল্য ২০ লাখ টাকার বিনিময়েই নাইট রাইডার্স দলে যোগ দেবেন। অন্যদিকে চলতি প্রতিযোগিতা থেকে দীপকের ছিটকে যাওয়ার সংবাদে শিলমোহর পড়ে গেলেও পরিবর্ত হিসাবে কোনও ক্রিকেটারের নাম ঘোষণা করেনি চেন্নাই সুপার কিংস। প্রসঙ্গত দলের অন্যতম ভরসা দীপক চাহারের অনুপস্থিতির কারণে চার বারের শিরোপাজয়ী দলটির বোলিং আক্রমণ বেশ দূর্বল হয়ে পড়েছে। চলতি প্রতিযোগিতার প্রথম চারটি ম্যাচে টানা হারের মুখ দেখার পর পঞ্চম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কষ্টার্জিত জয় পেয়েছেন ধোনি, জাদেজারা। রশিখ সালামের অনুপস্থিতি কলকাতা নাইট রাইডার্সকে বিপদে না ফেললেও দীপকের অভাব চলতি প্রতিযোগিতায় চেন্নাই সুপার কিংসকে ভোগাতে পারে।

Categories