Prothom Kolkata

Popular Bangla News Website

বাঙালির ইমোশন ‘তারিণী খুড়ো’ এবার বলিউডের পর্দায়! অভিনয়ে পরেশ রওয়াল

1 min read

।।প্রথম কলকাতা।।

বাঙালির সাথে সত্যজিৎ রায় এবং তার রচিত উপন্যাস গুলির যেন এক আত্মা যোগ। যার মধ্যে অন্যতম একটি জনপ্রিয় চরিত্র ‘তারিণী খুড়ো’। সত্যজিৎ রায়ের সাহিত্যে অমর চরিত্রের ধারায় তৃতীয় সৃষ্টি এই তারিণীচরণ চট্টোপাধ্যায়। এবার সেই তারিণীখুড়োকেই দেখা যাবে বলিউডের বড়পর্দায়। কীভাবে?

আসলে পরিচালক অনন্ত মহাদেবনের হাত ধরে বলিউডে পাড়ি দিচ্ছে তারিণীখুড়ো ও তাঁর গল্প। আর এই গল্প পর্দায় চিত্রিত করবেন অভিনেতা পরেশ রাওয়াল। সম্প্রতি কলকাতার লেকমার্কেট, কুমোরটুলি সহ নানান জায়গায় করা হয়েছে ছবির শুটিং। আসন্ন ছবিতে মুখ্য চরিত্রে পরেশ রাওয়লের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে, নাসিরুদ্দিন শাহকে। একই সাথে তারিণীখুড়োর বন্ধু বঙ্কিমবাবুর ভূমিকায় দেখা যাবে রোহিত মুখোপাধ্যায়কে।

তারিণী খুড়োর গল্প মোটামোটি সকলেরই জানা। বেনিয়াটোলার বাসিন্দা তারিণী খুড়ো। ব্যাচেলার মানুষ। দীর্ঘ তাঁর পেশাদার জীবন। অনন্ত মহাদেবনের পরিচালিত তারিণী খুড়োর গল্পে উঠে আসবে মূলত তাঁর ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া ঘটনার ব্যাখ্যা। আর সেখানে কীভাবে আপদ-বিপদে উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়েছেন তিনি, তা রসিয়ে রসিয়ে বলে চলেন। তারিণী খুড়ো গোটা ভারত ঘুরেছেন। ছবিতে সেই বৈশিষ্ট থাকবে বর্তমান। সত্যজিৎ রায় পল্টু নামের এক কিশোর চরিত্রের মুখ দিয়েই তারিণীখুড়োর গল্প বলিয়েছেন। পরিচালক অনন্ত মহাদেবন সেই খুঁটিনাটি কতটা তুলে ধরতে পারবেন এই ছবিতে এখন সেটাই দেখার বিষয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories