Prothom Kolkata

Popular Bangla News Website

উচ্চারণ স্পষ্ট নয়, আধো সুরে সকলকে জানাচ্ছে ‘শুভ নববর্ষ’, ভাইরাল রাজ-পুত্রের কান্ড

1 min read

।।প্রথম কলকাতা।।

গতবছরের পর এবার ইউভানের দ্বিতীয় নববর্ষ। স্বাভাবিক ভাবেই এবারের নববর্ষও রাজ-শুভশ্রীর কাছে খুবই স্পেশাল। শুক্রবার পরিবারের সঙ্গেই নতুন বছরের আনন্দ ভাগ করে নিচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করলেন এই টলি নায়িকা।

সকল অনুরাগীদের জানালেন শুভ নববর্ষের আন্তরিক শুভেচ্ছা। সঙ্গে রয়েছে ছোটো ইউভান ও রাজ। ছেলেকে নিয়েই এখন শুভশ্রীর জীবন। তাই ছোট থেকেই বাঙালিয়ানায় বড় হচ্ছে ইউভান। এদিন শুভ্রশ্রীর পাশাপাশি আধো আধো গলায় নেটবাসীদের নববর্ষ জানালো ইউভান। নতুন বছরের শুভেচ্ছা ভাগ করে নিয়ে আনন্দে আত্মহারা সে। ইউভানের গলায় ‘শুভ নববর্ষ’ শুনে দারুন খুশি নেটবাসিরাও।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে টলি-নায়িকার পোস্ট করা ছবিতে দেখা মেলে একেবারে খাঁটি বাঙালিয়ানার। শুভশ্রীর পরণে লাল সালোয়ার, অন্যদিকে ছেলে ও বাবার পরণে সাদা পাঞ্জাবী।

প্রসঙ্গত ধীরে ধীরে বড় হচ্ছে ইউভান। সম্প্রতি দের বছরের গন্ডি পেরোতে না পেরোতেই ভর্তি হয়েছে স্কুলে। কিছুদিন আগেই সেই ছবিই উঠে এসেছিলো শুভশ্রীর ফেসবুক পেজে। পরণে টি-শার্ট জিন্সের প্যান্ট, পায়ে জুতো, পিঠে ব্যাগ নিয়ে প্লে স্কুলের উদ্দেশ্যে রওনা দিচ্ছে ইউভান। খুদের এমন মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করে মা শুভশ্রী লেখেন, “এটা হচ্ছে আমি বিশ্বাস করতে পারছিনা।” একই সাথে হ্যাজট্যাগ দিয়ে লেখেন, প্রথম স্কুলে পা। একরত্তির এই মিষ্টি ছবি দেখে কমেন্টবক্স ভরেছিল আদরে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories