Prothom Kolkata

Popular Bangla News Website

কিং কোবরাকে ভালবেসে চুম্বন, তারপর ? ভিডিও দেখলে হাড় হিম হয়ে যাবে

1 min read

।। প্রথম কলকাতা ।।

কিং কোবরা , এই নামটি শুনলেই অনেকের ভয়ে বুক কেঁপে ওঠে। কারণ এর একটা ছোবল একজন মানুষের মৃত্যু ডেকে আনতে বেশি সময় নেয় না। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখা যায় কিং কোবরাকে নিয়ে নানান ভিডিও। কিছুদিন আগেই এক মহিলাকে দেখা গিয়েছিল এক বিষাক্ত কোবরা সাপকে চুম্বন করতে। আবার একটি ভিডিওতে দেখা যায় কোবরা সাপকে সস্নেহে গরম থেকে বাঁচাতে স্নান করাচ্ছেন এক যুবক। সম্প্রতি আরেকটি এই ধরনের ভিডিও ভাইরাল হল যেখানে এক ব্যক্তি হাঁটু গেড়ে কিং কোবরার মাথায় চুম্বন করছেন।

কিং কোবরাকে সাপের প্রজাতির মধ্যে সবচেয়ে বিপজ্জনক বলে মনে করা হয়। কিং কোবরা কাউকে কামড়ালে তার থেকে পালানো খুব কঠিন।যদিও বেশিরভাগ মানুষই সাপকে ভয় পান, কিন্তু কিছু মানুষ আছেন যারা তাদের একেবারেই ভয় পান না। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যায় কীভাবে একজন ব্যক্তি বিপজ্জনক কিং কোবরাকে চুম্বন করার চেষ্টা করছেন। এই কোবরা দেখতে খুবই বিপজ্জনক এবং বেশ বড়। কিং কোবরা তার ফণা ছড়িয়ে বসে ছিল এবং ওই ব্যক্তি তাকে চুম্বন করার চেষ্টা করছিলেন, কিন্তু এই সময় এমন কিছু ঘটে, যা সত্যি ভয়ের। ফোঁস করে ওঠে সাপটি। এই অবস্থায়, ওই ব্যক্তি অবিলম্বে পিছু হটেন। কিছু সময় পরে আবার চুম্বন করতে এগিয়ে যান কিন্তু এবার তিনি সফল হন। এমনকি সাপও কিছু করেনি, উপরন্তু শান্ত ছিল।

এই ভিডিওতে ব্যক্তিকে যে ধরনের অ্যাকশন করতে দেখা যাচ্ছে তা তার জন্যও বিপজ্জনক প্রমাণিত হতে পারে। কিং কোবরার এই ভিডিওটি snakebytestv নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। ভিডিওটি এখন পর্যন্ত কয়েক হাজার ভিউ পেয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories