Prothom Kolkata

Popular Bangla News Website

এলপিজি সিলিন্ডারে করে মদ পাচার, চক্ষু চড়কগাছ পুলিশের

1 min read

।। প্রথম কলকাতা ।।

কয়েকবছর ধরে বিহারে মদ নিষিদ্ধ সরকারিভাবে। কিন্তু লুকিয়ে মদ্যপান এখনো বন্ধ করা যায়নি। যে কারণে বারবার বেআইনি ভাবে মদ পাচারের ঘটনা দেখা যাচ্ছে। ইতিপূর্বে বিহারের গোপালগঞ্জে পেঁয়াজের বস্তা থেকে বাক্সের পর বাক্স মদ পুলিশ উদ্ধার করেছিল। যার মূল্য ছিল ৩০ লক্ষ টাকার কাছাকাছি। আর এবার পাটনা থেকে পুলিশের জালে আটক এক ব্যক্তি। যিনি গ্যাসের সিলিন্ডারে করে মদ পাচার করতেন।

পাটনাতে গ্যাসের সিলিন্ডারে করে মদ পাচার চলছে, গোপন সূত্রে এমন খবর পাওয়ার পরেই হঠাৎ অভিযান চালায় পাটনা পুলিশ। সেসময় পটনার কদম ঘাট এলাকায় ভূষণ রাই নামে এক সন্দেহভাজন পুলিশের জালে পড়ে। পুলিশকে বোকা বানিয়ে এলপিজি সিলিন্ডারে করে যিনি মদ পাচার করতেন। তার কাছ থেকে একটি খালি এলপিজি গ্যাসের সিলিন্ডার পুলিশ উদ্ধার করেছে। সিলিন্ডারটি দেখে কোনভাবেই বোঝার উপায় নেই যে, তাতে মদ আছে। সিলিন্ডারের উপরের অংশ দেখে কিছুই বোঝা যাবে না।

এমনকি সাধারণ অবস্থাতেও কিছু বোঝা যাবে না। তবে, সিলিন্ডারটিকে উল্টে দিলে দেখা যাচ্ছে তার একেবারে নিচের অংশটি চারকোনা করে কাটা আছে। সেখানে একটি ছিটকিনি লাগানো আছে। ছিটকিনি খুলে দিলে ভেতরে পাওয়া যাচ্ছে প্রচুর মদের বোতল। এই অভিনব উপায়ে দিনের-পর-দিন ধরে পুলিশকে বোকা বানিয়েছেন ভূষণ রাই। মদ পাচারের এই উপায় দেখে চক্ষুচড়ক গাছ অবস্থা পুলিশের। তার এই কৌশলে বলা যেতে পারে একেবারে হতবাক পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরাও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories