Prothom Kolkata

Popular Bangla News Website

প্রমাণ খুঁজতে তল্লাশি অভিযুক্তের ঘরে, হাঁসখালি কাণ্ডে CBI-এর হাতে এল মোবাইল

।। প্রথম কলকাতা ।।

গতকালের পর আজ আবার হাঁসখালিতে অভিযুক্তর বাড়িতে তল্লাশি চলে সিবিআইয়ের। যেখান থেকে বেশ কিছু নমুনা পাওয়া গেছে। গতকাল বিকেলে তল্লাশি করে পাওয়া গিয়েছিল রক্তের দাগ লেগে থাকা একটি তোষক। এবার পাওয়া গেল মেঝেতে রক্তের দাগ, বিছানায় বীর্যের দাগ, সেই সঙ্গে একটি কিপ্যাড মোবাইল ফোন।

গত ৪ ঠা এপ্রিল অভিযুক্তের বাড়িতে চলছিল বার্থ ডে পার্টির অনুষ্ঠান। যেখানে যোগদান করেছিলেন নির্যাতিতা। সেখানেই তাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সেই রাতেই নির্যাতিতার মৃত্যু ঘটে। এরপর অভিযুক্ত গ্রেফতার হবার পরেই তার পরিবারের সদস্যরা এলাকা ছেড়ে অন্যত্র পাড়ি দিয়েছেন। অভিযুক্তের বাবা একজন প্রভাবশালী তৃণমূল নেতা। জানা গেছে, অভিযুক্ত ও তার বন্ধুরা ঘটনার দিন মদ্যপান করেছিলেন। তারা নিয়মিত মদ্যপান করতেন বলেও, জানা গেছে।

গতকাল তালা ভেঙে অভিযুক্তর বাড়িতে প্রবেশ করেন তদন্তকারী আধিকারিকেরা। গতকাল সেখানে রক্তের দাগ লেগে থাকা একটি তোষক পাওয়া যায়। গতকাল দেড় ঘন্টা ধরে সিবিআই আধিকারিক ও ফরেন্সিক টিমের সদস্যরা তল্লাশি চালান। এর পর আজ আবার তল্লাশি চালালেন তদন্তকারী আধিকারিকরা। আজ বাড়ির মেঝেতে রক্তের দাগ পাওয়া গেছে, বিছানার চাদরে বীর্যের দাগ পাওয়া গেছে। আর বাড়ির পেছনে পাওয়া গেছে একটি মোবাইল ফোন।

এই কিপ্যাড মোবাইল ফোনটি কার? তা জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকেরা। অভিযুক্তের জামার কিছু অংশ সঙ্গে নিয়েছেন সিবিআই আধিকারিকেরা। যা থেকে নমুনা সংগ্রহ করে সমস্ত কিছু মিলিয়ে দেখা হবে। সমস্ত কিছু পাঠানো হবে ফরেনসিক টিমের কাছে। অভিযুক্তের বেশকিছু প্রতিবেশীর সঙ্গেও কথা বললেন তদন্তকারী আধিকারিকেরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories