Prothom Kolkata

Popular Bangla News Website

ফুটবলের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নেবে ডায়মন্ডহারবার ক্লাব, পয়লা বৈশাখে অভিষেক বার্তা

1 min read

।। প্রথম কলকাতা ।।

নববর্ষের দিনে পথচলা শুরু হলো ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের। আজ মহেশতলা বাটা স্টেডিয়ামে ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। খুঁটি পুজোর পর লঞ্চ করা হল ক্লাবের জার্সি ও লোগোর। অভিষেক বন্দ্যোপাধ্যায় জানালেন, শুভদিনে যাত্রা শুরু করলো এই ক্লাব। সকলের আশীর্বাদ নিয়ে পথ চলতে শুরু করল।

গণমাধ্যমে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় জানালেন, যেদিন এমপি কাপ শেষ হয়েছিল সেদিনই তিনি জানিয়েছিলেন, যত তাড়াতাড়ি সম্ভব একটা ফার্স্ট ডিভিশন ফুটবল টিম তৈরি করবেন। আত্মপ্রকাশের সঙ্গে সঙ্গে ফার্স্ট ডিভিশন ক্লাব এই প্রথম হতে চলেছে। সকলকে ধন্যবাদ, শুভেচ্ছা জানালেন। তিনি জানান, এমপি কাপ নতুন উচ্চতায় পৌঁছেছে, যার দেখাদেখি ভারতের বিভিন্ন জায়গায় এমএলএ কাপ, এমপি কাপ শুরু হয়েছে। গোখলে বলেছিলেন, বাংলা আজ যা ভাবে দেশ তা ভাবে আগামীকাল। যা অক্ষরে অক্ষরে সত্যি তা প্রমাণ করছে। আজ ডায়মন্ডহারবার যা ভাবে, পুরো দেশ তা ভাবে আগামীকাল।

অভিষেক বন্দ্যোপাধ্যায় জানালেন, মানুষের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আত্মিক সম্পর্ক বজায় রাখতে গেলে শুধুমাত্র তা রাজনীতির মাধ্যমে করা সম্ভব নয়। রাজনীতির ময়দানে রাজনীতি হবে। তাঁর অনুরোধ, যারা সমাজে শান্তি-শৃঙ্খলা, সংহতি বজায় রাখতে চান, তাঁরা জাতি-ধর্ম নির্বিশেষে এই ক্লাবের সঙ্গে সহযোগিতা করুন। এই ক্লাবে যারা সিপিএম করেন, যারা তৃণমূল করেন, যারা বিজেপি করেন, যারা কংগ্রেস করেন সকলকে স্বাগত। রাজনীতি করলেও স্বাগত, রাজনীতি না করলেও স্বাগত।

তিনি জানান, মুখ্যমন্ত্রী বলেছেন ধর্ম যার যার, উৎসব সবার, রাজনীতি যার যার, ফুটবল সবার। ফুটবল নিয়ে একটা আলাদা উন্মাদনা রয়েছে বাংলায়। সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল। ডায়মন্ডহারবার ফুটবল ক্লাব ফার্স্ট ডিভিশনে খেলবে। এক মাসের মধ্যে কলকাতা ফুটবল লিগ খেলা শুরু হবে। ডায়মন হারবারকে এবারে চ্যাম্পিয়ন হতে হবে। চ্যাম্পিয়ন হয়ে আগামী দু’বছরের মধ্যে ফুটবল খেলার মাধ্যমে মানুষের হৃদয়ে স্থান লাভ করবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories