Prothom Kolkata

Popular Bangla News Website

পরণে ধুতি পাঞ্জাবী, মাথায় টোপর! কলকাতায় বাঙালি রীতি মেনেই সম্পন্ন হল ‘রণলিয়া’র বিয়ে! কীভাবে? দেখুন ভাইরাল পোস্ট

1 min read

।।প্রথম কলকাতা।।

জীবনে নতুন অধ্যায় শুরু করলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সাঁতপাকের বদলে চারপাকে বাঁধা পড়েছেন বলিউডের এই তারকা যুগল। বৃহস্পতিবার রণবীরের বান্দ্রার ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার করলেন রণবীর-আলিয়া। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগী এবং তারকারা। তবে এদিন রালিয়ার বিয়ের আসর শুধু মুম্বাইতে নয়, কলকাতাতেও রণবীর-আলিয়া উপস্থিতিতে বসেছিল জাঁকজমকপূর্ণ বিয়ের আসর।

অবাক হচ্ছেন? আজ্ঞে হ্যাঁ। অবাক হওয়ারই কথা। বৃহস্পতিবার মুম্বাইয়ের পাশাপাশি খাস কলকাতার বুকে সম্পন্ন হল রালিয়ার বিয়ে। কিন্তু কীভাবে? এই আশ্চর্য বিষয়টাকেই বাস্তবায়িত করলো কলকাতা বাসী।

এদিন সম্ভবত উত্তর কলকাতার এক পাড়ায় প্যান্ডেল করে, পুরোহিত ডেকে, বর-কনেকে নব দম্পতির রূপে সাজিয়ে দেওয়া হয়েছে বিয়ে। বিয়ের মণ্ডপে এদিন বর-কনে এসেছে টানা রিকশায় চড়ে। সাথে মঙ্গলকামনায় বেজেছে শঙ্খধ্বনি, উলু। বরকে বরণ করেছেন সেখানে উপস্থিত এক মহিলা। আর তার পরেই পুরোহিতের গায়েত্রী মন্ত্র যব করেই হয়েছে বিয়ে। ছিল খাওয়া-দাওয়ার আয়োজনও। রীতি মতোই এসেছিল বিয়ের তত্ত। শাড়ি, প্রশাধনী সামগ্রী থেকে শুরু করে যা যা লাগে তার সবটাই ছিল তত্তে। রালিয়ার বিয়ে দিতে কোনো কিছুর খামতি রাখেন নি কলকাতা বাসী।

বিয়েতে আলিয়ার পরণে ছিল লাল টুলটুকে বেনারসি, মাথায় ওড়না, গা ভর্তি সোনার গয়না। অন্যদিকে রণবীরের পরণে বরের ধুতি পাঞ্জাবী। হাতে ধরা সেই ধুতির কাছা। দুজনেই বিয়ের মণ্ডপে পৌঁছেছেন ফুল দিয়ে সাজানো ঝা চকচকে টানা রিক্সায় করে।

এদিন রালিয়ার এই বিয়ে দেখতে কলকাতার ওই পাড়ায় ভীড় জমান আশেপাশের মানুষ। জমাবেন নাই বা কেন? হাই ভোল্টেজ বিয়ে বলে কথা। উল্লেখ্য এদিন বিয়েতে শুধু রণবীর আলিয়া নয় উপস্থিত ছিলেন কাকাতু দিদি কারিনা ও করিশ্মা কাপুর।

জাঁকজমক পূর্ণ এই বিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখে শুধুই হাসির রোল পড়েছে নেট দুনিয়ায়। ছবিতে উঠে আসা আয়োজন দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেট-নাগরিকরা। আবার অনেকেই কটাক্ষর সুরে বলেছেন, “এটা না করলে কি আসল বিয়েটা স্বীকৃতি পেত না বাঙালির কাছে??” আবার অন্য একজন লিখেছেন, “কতই রঙ্গ দেখি দুনিয়ায়।” এদের মধ্যেই অন্য একজন মজার ছলে লিখেছেন, তাহলে ফুল সজ্জাটাও কি কলকাতাতেই হবে?”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories