Prothom Kolkata

Popular Bangla News Website

তপন কান্দু খুনে তৎপর CBI, ম্যারাথন জিজ্ঞাসাবাদ ঝালদা থানার আইসি’কে

।। প্রথম কলকাতা ।।

গতকাল ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করলো সিবিআই। দু’দফায় সাড়ে সাত ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলো। তবে, জানা যাচ্ছে বেশ কিছু প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে গিয়েছেন। আবার, তাঁর কথার মধ্যে বেশকিছু মিসিং লিঙ্ক পাওয়া গেছে। তাই আবার তাঁকে তলব করা হতে পারে। আবার, সত্যবান পরামানিকের মুখোমুখি বসিয়েও জেরা করা হতে পারে ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষকে।

গতকাল সাড়ে সাত ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষকে। ঝালদার বন বিভাগের বাংলোয় জিজ্ঞাসাবাদ চলে। সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত চলে প্রথম পর্বের জিজ্ঞাসাবাদ। দ্বিতীয় পর্বে বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জানা যাচ্ছে, তাঁকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পাওয়া গেছে।

এদিকে ভাইরাল হয়ে যাওয়া অডিও ক্লিপে আইসির কণ্ঠস্বর পাওয়া গেছে বলে অভিযোগ উঠেছে, এমনকি হুমকি দেওয়ার অভিযোগে পর্যন্ত উঠেছে। তপন কান্দুর পরিবারের পক্ষ থেকেও হুমকির অভিযোগ করা হয়েছিল। তাঁর স্ত্রী পূর্ণিমা কান্দু ঝালদা থানার আইসির নামে অভিযোগ করেছিলেন। এই সমস্ত কিছু নিয়ে ম্যারাথন জিজ্ঞাসাবাদ চলে।

গোয়েন্দা সূত্রের দাবি, আইসিকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। তবে, একাধিক প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে গেছেন। তাছাড়া, তাঁর কথার মধ্যে বেশকিছু মিসিং লিঙ্ক পাওয়া গেছে। তাই আবার তাঁকে তলবের সম্ভাবনা আছে। এবার তাঁকে ধৃত সত্যবান পরামানিকের মুখোমুখি বসিয়ে জেরা করার সম্ভাবনা আছে। ঝালদা কাণ্ডের তদন্তের দায়িত্ব সিবিআই নেবার পরই তলব করা হয়েছিল আইসিকে। কিন্তু সে সময় তিনি অনুপস্থিত ছিলেন। এরপর গতকাল তিনি হাজিরা দেন ও জেরার মুখোমুখি হন।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories