Prothom Kolkata

Popular Bangla News Website

আজই হাঁসখালিতে BJP’র প্রতিনিধি দল, সাক্ষাৎ করবে নির্যাতিতার পরিবারের সঙ্গে

।। প্রথম কলকাতা ।।

বগতুইয়ের মতো হাঁসখালি কাণ্ডেও সত্যানুসন্ধানের জন্য ফ্যাক্ট ফাইন্ডিং টিম গঠন করেছে বিজেপি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডা এই টিম গঠন করেছেন। যারা ঘটনাস্থল পরিদর্শন করে তাঁর কাছে রিপোর্ট জমা করবেন। আজ এই টিম রওনা হন হাঁসখালির উদ্দেশ্যে। সেদিন ঠিক কী ঘটনা ঘটেছিল? ঘটনার কারণ তাঁরা অনুসন্ধান করবেন।

বিজেপির মহিলা মোর্চার প্রতিনিধিরাই এই টিমে রয়েছেন। টিমে রয়েছেন মহারাষ্ট্রের বিজেপি নেত্রী খুশবু সুন্দর, উত্তর প্রদেশের সাংসদ রেখা ভার্মা, তামিলনাড়ুর বিধায়ক ভানাতি শ্রীনিবাসন, এছাড়াও রয়েছেন মালদার ইংরেজবাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী। তবে, নাম থাকলেও উত্তরপ্রদেশের মন্ত্রী বেবি রানি মৌর্য প্রতিনিধি দলে নেই।

জানা যাচ্ছে, আজ বিজেপির প্রতিনিধিদল নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করবেন, তাঁদের সঙ্গে কথা বলবেন, এছাড়া প্রতিবেশীদের সঙ্গেও কথা বলবেন, আবার ধর্ষণ কাণ্ডে অভিযুক্তদের প্রতিবেশীদের সঙ্গেও তাঁরা সাক্ষাৎ করবেন। একাধিক ব্যক্তির বয়ান নিয়ে তাঁরা রিপোর্ট তৈরি করবেন। যে রিপোর্ট পেশ করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কাছে।

আজ হাঁসখালি রওনা দেবার আগে পশ্চিমবঙ্গের রাষ্ট্রপতি শাসনের দাবি করেছেন কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্য বিজেপি সাংসদ রেখা বর্মা। তিনি অভিযোগ করেছেন, এমন একটা ঘটনা ঘটে যাবার পরও মুখ্যমন্ত্রী নির্যাতিতার পরিবারের পাশে দাঁড়াননি। বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী অভিযোগ করেছেন, হাঁসখালি কাণ্ডে মুখ্যমন্ত্রীর বয়ান দুর্ভাগ্যজনক।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories