Prothom Kolkata

Popular Bangla News Website

মান-অভিমান-তিক্ততা এখন সবই অতীত! প্রাক্তন প্রেমিকের বিয়েতে শুভেচ্ছা জানালেন দীপিকা-ক্যাটরিনা

1 min read

।।প্রথম কলকাতা।।

অবশেষে প্রতীক্ষার অবসান। Finally! Mr & Mrs কাপুর হলেন রালিয়া। বৃহস্পতিবার বান্দ্রার ‘বাস্তু’ বাড়িতেই সাত পাঁকে বাঁধা পড়লেন এই জুটি। বিবাহ পর্ব সেরে এদিন দীর্ঘ অপেক্ষার পরে প্রকাশ্যে এলেন নব দম্পত্তি। হাত নেড়ে অভিবাদন জানালেন সংবাদ মাধ্যমকে। আর তারই মাঝে হঠাৎ আলিয়াকে কোলে তুলে নিলেন রণবীর কাপুর। পাঁপরাজিৎদের ক্যামেরা বন্দী সেই মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

শুধু তাই নয়, ভাইরাল হয়েছে রালিয়ার বিয়েকে অবর্তিত নানান বিষয়। যার মধ্যে অন্যতম তাঁদের প্রাক্তন প্রেমিকাদের শুভেচ্ছাবার্তা। বৃহস্পতিবার বিয়ের পরে সেই মুহূর্তের ছবি নিজেই প্রকাশ্যে এনেছেন আলিয়া। অফিসিয়্যাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের সঙ্গে একগুচ্ছ বিয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আজ, আমাদের পরিবার এবং বন্ধুদের দ্বারা বেষ্টিত, বাড়িতে, আমাদের প্রিয় জায়গা, যে বারান্দায় আমরা গত ৫ বছর কাটিয়েছি।
আমাদের পিছনে ইতিমধ্যেই অনেক কিছু আছে, আমরা একসাথে আরও স্মৃতি তৈরি করার জন্য তৈরি। যা থাকবে ভালবাসা, হাসি, আরামদায়ক নীরবতা, সিনেমার রাত, নির্বোধ মারামারি, ওয়াইন আনন্দ এবং চাইনিজ কামড়ে পূর্ণ। আমাদের জীবনের এই অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে সমস্ত ভালবাসা এবং শুভেচ্ছার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। এটি এই মুহূর্তটিকে আরও বিশেষ করে তুলেছে।” এদিন আলিয়ার পোস্ট মিষ্টি ছবিতে আদুরে মন্তব্য করেন নায়কের দুই প্রাক্তন প্রেমিকা। এদিন প্রাক্তন দীপিকা পাডুকোন রালিয়ার জন্য লেখেন, “তোমাদের দুজনকে আগামী জীবনের জন্য অনেক ভালোবাসা পাঠালাম”। অন্যদিকে ক্যাটরিনা কাইফ লেখেন, “দুজনকে অনেক অনেক শুভেচ্ছা। ভালোবাসা আর আনন্দ পাঠালাম”।

এদিন দুই অভিনেত্রীর আদুরে এই কমেন্ট এখন নেট দুনিয়ায় ভাইরাল। প্রসঙ্গত একটা সময় রণবীর কাপুরের সাথে দীপিকার প্রেম ছিল বলিউডের হট টপিক। তবে তা বেশিদিন টেকেনি। দীপিকার সাথে সম্পর্ক ভাঙতে না ভাঙতেই বি-টাউনের হার্টথ্রব ক্যাটরিনার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। এমনকী ক্যাটকে বিয়ে করবার কথাও প্রকাশ্যে বলেছিলেন রণবীর। এরপর ক্যাটরিনাকে ছেড়ে আলিয়ার প্রেমে পড়ে যান ‘বাঁচনা এ হাসিনো’ তারকা। ক্যাটরিনার মন ভেঙেছিল দুই তরফে। কারণ নিজের ‘বিএফএফ’-এর সঙ্গে বয়ফ্রেন্ডের রোম্যান্স মেনে নিতে পারেননি তিনি। শুরু হয়েছিল সম্পর্কে তিক্ততা। কিন্তু সেই মান-অভিমান-তিক্ততা এখন সবই অতীত। যে যার জীবনে এখন সেটেল।

উল্লেখ্য দীপিকা, ক্যাটরিনা দুজনেই এখন নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত। গত বছর ডিসেম্বরেই ভিকি কৌশল-এর সাথে বিয়ে সেরেছেন ‘ভিক্যাট’। আর তার আগে ২০১৮ সালে দীর্ঘ ৫ বছর চুটিয়ে প্রেম করার পর বলিউডের আরেক রণবীর অর্থাৎ রণবীর সিং এর সাথে গাঁটছড়া বেঁধেছেন দীপিকা। ডিস্টিনেশন ওয়েডিং-এ তাঁদের ঠিকানা ছিল সুদূর ইতালি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories