Prothom Kolkata

Popular Bangla News Website

‘রাজ্য সরকার এখন বাঁচার চেষ্টা করছে’, বছরের শুরুর দিনেই শাসক দলকে কটাক্ষ দিলীপের

।। প্রথম কলকাতা ।।

আজ বলে নয়, বছরের প্রায় সব দিনই রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ সকালের ভ্রমণে বেরিয়ে একাধিক বিষয়ে নিয়েজর মতামত পোষণ করেন। কটাক্ষ করেন অপর পক্ষকে, কখনো কখনো তৈরি করেন নতুন বিতর্ক । আজ বছরের শুরুর দিনেও তার অন্যথা হলনা। একাধিক প্রসঙ্গে রাজ্য সরকারকে পয়েন্ট করে করে তুলোধনা করেছেন। এই মুহূর্তে হাঁসখালি নিয়ে জোর আলোচনা রাজ্য জুড়ে। সাধারণ মানুষ থেকে বিরোধী দলগুলি অহরহ আন্দোলন কটাক্ষ করছে সরকারের বিরুদ্ধে।

বিতর্কে নতুন মাত্রা যোগ করেছে মুখ্যমন্ত্রীর বক্তব্য। এই পরিস্থিতিতে ঘটনা খতিয়ে দেখতে হাঁসখালি গিয়েছে বিজেপির প্রতিনিধি দল। সেই প্রসঙ্গে বিজেপি নেতার বক্তব্য, ” রাজ্য সরকার এই মুহূর্তে বাঁচার চেষ্টা করছে। সকলকে সত্য থেকে দূরে রাখার চেষ্টা করছে। আমরা সাধারণ মানুষের সঙ্গে থেকে তাঁদের সাহস দেওয়ার এবং সত্য তুলে ধরার চেষ্টা করব।” মন্তব্য করেছেন কালীঘাট স্কাই ওয়াক নিয়েও। এই বিষয়টি ফের চর্চায় এসেছে গতকাল। রাজ্যের মুখ্যমন্ত্রী প্রতি বছরের ন্যায় বছরের শেষ দিনে কালীঘাটে পুজো দিতে গিয়ে স্কাই ওয়াক নিয়ে বলেন, সেই প্রসঙ্গে আজ দিলীপ ঘোষ বলেন, ” তৃণমূলের নেতারা এখন মাটিতে হাঁটতে পারবেন না। পাবলিকের সামনে স্কাই ওয়াক দিয়ে হাঁটতে হবে।”

সৌগত রায়কে নিয়েও কথা বলেছেন। গতকাল সৌগত রায় যে মন্তব্য করেছিলন, তাতে রাজ্য জুড়ে জোর চর্চা হয়েছে। এবার দিলীপ ঘোষ বলেছেন আজ, ” সৌগত বাবুর সতবুদ্ধি হোক, সৎ সাহস হোক, সত্য বলার সাহস হোক।” বাকিদের নিশানা করে বলেন, ” আসলে অনেকেই চোখ বন্ধ করে নিয়েছে। যে পার্টিতে আছেন বলা মুশকিল। যারা জেটাল তাদের দুঃখ কাঠ দেখে পাশে থাকা উচিত ও সত্য স্বীকার করা উচিত।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories