Prothom Kolkata

Popular Bangla News Website

‘মহিলা মুখ্যমন্ত্রী সত্বেও নারী নির্যাতন লজ্জার’, সৌগতর মন্তব্যের পাল্টা কী বললেন জয়প্রকাশ?

।। প্রথম কলকাতা ।।

রাজ্যে লাগাতার ঘটে চলেছে নারী নির্যাতন ,ধর্ষণ ,শ্লীলতাহানীর মতো ঘটনা। বিরোধীরা এই বিষয়ে সোচ্চার হয়েছেন। রীতিমতো মাঠে নেমে প্রতিবাদ শুরু করেছে বিজেপি। এই ইস্যুতে মুখ্যমন্ত্রীকে বিঁধলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তার দাবি যে রাজ্যের মুখ্যমন্ত্রী নিজে একজন মহিলা সেখানে একটি নারী নির্যাতনের ঘটনা লজ্জার। দক্ষিণেশ্বরের একটি কর্মসূচিতে যোগদান করেন সৌগত রায়।

তিনি বলেন সকলেই সকলেই চিন্তিত মহিলাদের উপর অত্যাচারের ঘটনা। জিরো টলারেন্স নীতি প্রয়োগ করতে হবে। কোনো ঘটনা ঘটলে কঠোরতম ব্যবস্থা নিতে হবে আমি জানি।তিনি আরো বলেন আমি আশা করব পুলিশ প্রশাসন এদিকে নজর রাখবে। এই বিষয়ে জয়প্রকাশ মজুমদার একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি বলেছেন ,যে রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা সেই রাজ্যে নারী নির্যাতন হলে লজ্জার সেটা তো আমরা সকলেই জানি।

কিন্তু যে রাজ্যের মুখ্যমন্ত্রী পুরুষ সেখানে নারী নির্যাতন কেন হচ্ছে। প্রশ্ন তোলেন জয়প্রকাশ মজুমদার।আসল ঘটনা হচ্ছে নারী নির্যাতন সমাজের একটি ব্যাধি। এর নিরাময় দরকার। রাজনীতিকরণ ব্যতী রেখে। নারী নির্যাতন সবসময় সমাজের একটা লজ্জার অংশ। সমস্ত সত্য মানসিকতার লোক এই বিষয়ে লজ্জা পাবেন এই নিয়ে নতুন করে কিছু বলার নেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories