Prothom Kolkata

Popular Bangla News Website

হাঁসখালিতে সিবিআই পৌঁছাতেই লোডশেডিং এলাকাজুড়ে, টর্চ জ্বালিয়ে চললো তল্লাশি

।। প্রথম কলকাতা ।।

হাঁসখালি ধর্ষণকাণ্ডের তদন্তে আজ নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন সিবিআই আধিকারিকেরা। কিন্তু সিবিআই সেখানে পৌঁছানো মাত্রই গোটা এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার অভিযোগ উঠেছে। এক ঘন্টা ধরে এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ছিল। টর্চ, গাড়ির আলো ব্যবহার করে তল্লাশি চালালেন সিবিআই আধিকারিকেরা। বিজেপির অভিযোগ, সিবিআই তদন্তে বাধা দিতেই বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে রাখা হয়েছিল।

প্রসঙ্গত, আজ সন্ধ্যে ছ’টা বেজে পনের মিনিটে নদীয়ার হাঁসখালিতে নির্যাতিতার বাড়িতে পৌঁছায় সিবিআই। সে সময় গোটা এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। প্রায় এক ঘন্টা সময় ধরে অন্ধকারে থাকে সমগ্র এলাকা। যারফলে তদন্তে যথেষ্ট বেগ পেতে হয় সিবিআইকে। গাড়ির আলো ব্যবহার করে, টর্চ জ্বালিয়ে চলে তদন্ত। বিজেপি অভিযোগ করেছে, তদন্তে বাধা দিতেই এ কাজ করা হয়েছে।

তবে, কৃষ্ণগঞ্জ শিবনিবাস বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের পক্ষ থেকে জানানো হয়েছে যে, আবহাওয়া খারাপ থাকার কারণে সাময়িকভাবে বিদ্যুৎ পরিষেবা বন্ধ করে রাখা হয়েছিল। এলাকাজুড়ে ভীষণ মেঘ ও বৃষ্টি শুরু হওয়ার কারণে কিছু সময় ধরে বিদ্যুৎ পরিষেবা বন্ধ ছিল। তবে, কিছু সময় পরই বিদ্যুৎ পরিষেবা আবার শুরু হয়।

এদিকে হাঁসখালি ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির বাড়িতে আজ তালা ভেঙে ঢোকেন সিবিআই আধিকারিকেরা। তার ঘর থেকে রক্তের দাগ লেগে থাকা চাদর ইতিপূর্বে পুলিশের হাতে এসেছিল, এবার সিবিআইয়ের হাতে এসেছে রক্তের দাগ লেগে থাকা একটা তোষক। যেখান থেকে নমুনা সংগ্রহ করেছেন সিবিআইয়ের আধিকারিকেরা ও ফরেনসিক টিমের সদস্যরা। দেড় ঘণ্টার বেশি সময় ধরে তার বাড়িতে চলে তল্লাসি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories