Prothom Kolkata

Popular Bangla News Website

অনুব্রত গড়ে গভীর রাতে হঠাৎ হামলা বিজেপি নেতার বাড়িতে, কোনক্রমে পালিয়ে প্রাণরক্ষা

।। প্রথম কলকাতা ।।

অনুব্রত গড়ে গভীর রাতে বিজেপি নেতার বাড়িতে হঠাৎ হামলা চালালো একাধিক দুষ্কৃতী, চললো ভাঙচুর। বিজেপি নেতাকে যেমন খুনের হুমকি দেওয়া হলো তেমনি হুমকি দেওয়া হলো পরিবারের অন্যান্য সদস্যদের। কোনক্রমে বাড়ি থেকে পালিয়ে গিয়ে প্রাণ বাঁচালেন বিজেপি নেতা। অনুব্রত মণ্ডলের গড় বলে পরিচিত বীরভূমের নানুরে এই ঘটনা ঘটেছে।

গত বিধানসভা নির্বাচনে নানুরে বিজেপির প্রার্থী হয়েছিলেন তারক সাহা। তিনি বীরভূম বিজেপির জেলা কমিটির সদস্য। গতকাল শুভেন্দু অধিকারীর মিছিলে তিনি যোগদান করেছিলেন। তিনি অভিযোগ করেছেন, গতকাল বাড়ি ফিরে আসার পর গভীর রাতে তাঁর বাড়িতে বেশ কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী হঠাৎ উপস্থিত হয়। খুনের হুমকি দেওয়া হয় তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের। বাড়ির পাঁচিল টপকে পালিয়ে গিয়ে কোনক্রমে তিনি নিজের প্রাণ বাঁচান।

এই ঘটনার পর কীর্ণাহার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন বিজেপি নেতা তারক সাহা। ঘটনায় তিনি অভিযুক্ত করেছেন তৃণমূলকে। তবে, এ প্রসঙ্গে নানুর ব্লক তৃণমূল সভাপতি সুব্রত ভট্টাচার্য জানালেন, এই বিষয়টি সম্পর্কে তাঁরা কিছু জানেন না। বিজেপির নিজেদের গন্ডগোল থেকে এই ঘটনা ঘটে থাকতে পারে। বিজেপি নেতার বাড়িতে হামলার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এমন ঘটনা ঘটেছে বলে, দাবি করেছে তৃণমূল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories