Prothom Kolkata

Popular Bangla News Website

রণবীর কাপুরে’র মানে যার মিন্টো পার্কে শাড়ির দোকান আছে সে না? প্রশ্ন অভিনেতার!

1 min read

।।প্রথম কলকাতা।।

অবশেষে Mr & Mrs কাপুর হলেন রণবীর-আলিয়া। চৈত্রের শেষ বেলায় অগ্নি সাক্ষী রেখে হল চার হাত এক। রণবীরের পালি হিলের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার করলেন রালিয়া। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগী এবং তারকারা। এদিন নিজের বউভাতের অনুষ্ঠান ছেড়ে বিয়ের নিমন্ত্রণ রক্ষাতেই কলকাতা থেকে ছুটলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। শুধু অনিন্দ্য নয়, নিমন্ত্রণ রক্ষায় ছুটলেন গাঁটছড়ার গোটা টিম। ব্যাপার টা কি? বুঝঝেল না। আসুন খোলসা করে বলা যাক।

আসলে আজ রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়ে নিয়ে তুমুল ব্যস্ত ‘রাহুল সিংহ রায়’ ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়! এই মহূর্তে ধারাবাহিক ‘গাঁটছড়া’র গল্প অনুযায়ী রাহুল-দ্যুতির বউভাতের পর্ব চলছে। স্টুডিয়ো চত্বর পাকাপাকি বিয়েবাড়িতে পরিণত। তার মধ্যেই বুধবার রাতে সেট থেকে সরাসরি অভিনেতা জানিয়েছেন, তিনি রণবীর-আলিয়ার বিয়েতে নিমন্ত্রিত! এবং তার পরেই চাউর, একা অনিন্দ্য নন টিম ‘গাঁটছড়া’ নাকি আমন্ত্রিত বাংলার টেলিপাড়া থেকে!

যদিও তাতে খানিক অবাক একই ধারাবাহিকের অভিনেতা শুভ্রজিৎ দত্ত।  খুব ব্যস্ত হয়ে জিজ্ঞাসা করেই ফেললেন, “আরে সেই রণবীর কাপুর মানে মিন্টো পার্কে যার শাড়ির দোকান আছে!” আসলে অনিন্দ্যর কথায় তার মাথায় সবার প্রথম আসে মিন্টো পার্কে শাড়ি বিক্রেতা রণবীর কাপুরের কথা। ব্যাস সেই মতোই সরল মনে বলে ফেলেন নিজের মনের কথা।

এদিন শুভ্রজিতের এই কথায় হেসে গড়িয়ে পড়লেন গাঁটছড়ার সেটে উপস্থিত সব্বাই। আর সেই মজার ভিডিয়োই উঠে এসেছে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ফেসবুকে। শেয়ার করে লিখেছেন, রণবীর কাপুরের মিন্টো পার্কে শাড়ির দোকান আছে, জানেন? এদিন একই ভিডিও পোস্ট করতে পিছিয়ে থাকলেন না জুন মালিয়াও। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিয়ো পোস্ট করে লিখলেন, “এই পাগলামি করেই আমাদের দিন কাটে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories