Prothom Kolkata

Popular Bangla News Website

নববর্ষেই পথ চলা শুরু অভিষেকের ফুটবল ক্লাবের, প্রকাশ্যে এল জমকালো টিজার

।। প্রথম কলকাতা।।

পয়লা বৈশাখেই তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের পথ চলা শুরু হতে চলেছে। তার টিজার প্রকাশিত হল আজ। ৩৫ সেকেন্ডের সেই টিজার অবশ্যই মন কাড়বে ফুটবল প্রেমীদের। কারণ সেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোদ ফুটবলে শট নিতে দেখা যাচ্ছে। পূর্বের জানা গিয়েছিল ,যে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবার কলকাতা ময়দানে নিজের ফুটবল টিম নামাবেন।

সেই টিম কার্যত আনুষ্ঠানিকভাবে তার আত্মপ্রকাশ করবে আগামীকাল অর্থাৎ নববর্ষের প্রথম দিনে। এই ফুটবল ক্লাবের পৃষ্ঠপোষক অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজেই বলে জানা গিয়েছে । পাশাপাশি ফুটবল ক্লাবের সচিব পদে রয়েছেন প্রাক্তন ফুটবলার মাস ভট্টাচার্য। সভাপতি পদের দায়িত্ব দেওয়া হয়েছে গৌরঙ্গ বন্দ্যোপাধ্যায়কে। দলের কোচ হিসেবে থাকছেন কৃষ্ণেন্দু রায় । এরপর হোম গ্রাউন্ড হিসেবে ডায়মন্ড হারবার ক্লাব টি দক্ষিণ ২৪ পরগনার বাটানগর মাঠেই খেলতে নামবে।

এই দলটি কলকাতা লিগের প্রথম ডিভিশনে খেলার আবেদন জানিয়েছিল আইএফএ এর কাছে। প্রথমবার এই দলটি এমপি কাপে খেলতে যায় এবং সেখানে ডায়মন্ড হারবার ক্লাব রীতিমতো জনপ্রিয়তা অর্জন করে। তারপরেই অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছিলেন যে এবার ডায়মন্ড হারবার ক্লাবটিকে তিনি কলকাতা লিগে খেলাতে চান। তাঁর সেই উদ্যোগ বাস্তবায়িত হতে দেখা যাচ্ছে বর্তমানে।

ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের আত্মপ্রকাশ নিয়ে উৎসাহ দেখা যাচ্ছে ফুটবল মহলের গণমান্য বিশিষ্টজনদের মধ্যেও । এই ক্লাবের আত্মপ্রকাশে উৎসাহিত প্রাক্তন ফুটবলার বাইচুং ভুটিয়া। পাশাপাশি উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে মেহতাব হোসেনকে। ইতিমধ্যেই বৃহস্পতিবার টিজার প্রকাশ্যে আসায় তা মন ছুঁয়েছে ফুটবলপ্রেমীদের। এবার মাঠে নেমে কতটা নিজেদের দক্ষতা দেখাতে পারে এই দল তা দেখার বিষয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories