Prothom Kolkata

Popular Bangla News Website

‘ঘটনা খারাপ, কিন্তু মুখ্যমন্ত্রীকে আক্রমণ অবাঞ্ছিত’, সৌগত-মন্তব্যে কুণাল বার্তা

।। প্রথম কলকাতা ।।

দক্ষিণেশ্বরের এক সরকারি অনুষ্ঠান থেকে রাজ্যের নানা প্রান্তে মহিলাদের ওপর ঘটে চলা একের পর এক নির্যাতনের ঘটনা নিয়ে মুখ খুলেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি জানান, মহিলা মুখ্যমন্ত্রীর রাজ্যে একটি ধর্ষনও লজ্জার। সরকার চিন্তিত রাজ্যের মহিলাদের উপর অত্যাচারের ঘটনা নিয়ে। এই বিষয়টাতে একদম জিরো টলারেন্স করতে হবে। তৃণমূল সাংসদ সৌগত রায়ের এ বক্তব্যর প্রেক্ষিতে পাল্টা বক্তব্য রাখলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

তিনি জানান, তিনি কারও মন্তব্যের পরিপ্রেক্ষিতে কোন মন্তব্য করবেন না। তবে, এর প্রেক্ষিতে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করা অবাঞ্চিত। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ জানালেন, তিনি কারও মন্তব্যের পরিপ্রেক্ষিতে কোন মন্তব্য করবেন না। তবে, অন্যান্য রাজ্যের তুলনায় বাংলা অনেক বেশি সুরক্ষিত। যে কোনো ঘটনায় সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হয়। এখানে উন্নাওয়ের মত নির্যাতিতার উপরে অত্যাচার করা হয় না। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসন সংবেদনশীল।

তিনি আরো জানান, সৌগত রায় একজন দক্ষ সাংসদ। তাঁর প্রশাসনের ওপরে আস্থা আছে। তিনি জানেন প্রশাসন কতটা তৎপর। মমতা বন্দ্যোপাধ্যায় মহিলাদের জন্য যা যা করেছেন, তা ভারতে কেউ করেননি। এটা খারাপ ঘটনা। মমতা বন্দ্যোপাধ্যায় তা বারবার বলেছেন। পুলিশকে অপরাধীর কোনো রং না দেখেই গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন তিনি। তাঁরা চান না, এমন কোন ঘটনা ঘটুক।

ধর্ষণের ঘটনায় রাজ্যের মুখ্যমন্ত্রী পুরুষ, না মহিলা সেটা কোন বিষয় নয়। এটা একটা লজ্জার ঘটনা। তবে সেটা নিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করা অবাঞ্ছিত। কুণাল ঘোষ আরও জানালেন, বাম জমানায় বানতলার ঘটনার মতো এখন কেউ বলেন না। এরকম তো হয়েই থাকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যের মহিলারা সুরক্ষিত। মোদী সরকারের রিপোর্টে বাংলা নিরাপদ। কলকাতা নিরাপদ তম শহর মহিলাদের জন্য।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories