Prothom Kolkata

Popular Bangla News Website

‘সামি সামি’ গানে নেচে সুপারহিট কলেজ গার্ল ! প্রশংসার ঝড় নেট পাড়ায়

1 min read

।। প্রথম কলকাতা ।।

বর্তমানে ‘সামি সামি’ গানটি রীতিমতো ট্রেন্ডি , পাশাপাশি নেটিজেনদের বুকে ঝড় তুলেছে দক্ষিণী নায়িকা রশ্মিকার নাচের স্টাইল। এই স্টাইলে গা ভাসিয়েছেন বহু মানুষ। ইনস্টাগ্রামে থেকে শুরু করে ফেসবুকের নানান শর্ট ভিডিও, প্রায় মানুষকে দেখা যায় কখনো বা একই স্টাইলে কখনো বা নিজস্ব স্টাইলে নাচতে। তার মধ্যে কিছু নাচের ভঙ্গিমা এমন রয়েছে যা সত্যি মন ছুঁয়ে যায়। সম্প্রতি বাংলারই এক ছাত্রী কলেজের অনুষ্ঠানে ‘সামি সামি’ গানে নেচে তাক লাগিয়ে দিয়েছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নিত্য নতুন ভিডিও দেখতে পাওয়া যায়। বিশেষ করে যখন টানা দুবছর ঘরবন্দি জীবন কাটাতে হয়েছে তখন সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছিল আনন্দ দেওয়ার অন্যতম মাধ্যম। বহু যুবক যুবতী সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম গুলিকে বেছে নিয়েছেন নিজেদের প্রতিভা প্রকাশ করার জন্য। সেখানেই মাঝেমধ্যে ব্যতিক্রমী কোন নাচের স্টাইল বা মনমুগ্ধকর গান ঝড়ের বেগে ভাইরাল হয়। সম্প্রতি কলেজের অনুষ্ঠানে ‘ পুষ্পা ‘ ছবির ‘সামি সামি’ গানে নেচে ভাইরাল হলেন অনিন্দিতা। তিনি নিজেই সেই ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

ভিডিও পোস্ট হওয়ার কয়েক দিনের মধ্যেই হু হু করে বাড়তে থাকে ভিউয়ার্সের সংখ্যা। কলেজের অনুষ্ঠানে প্রথাগত বা বহুদিন ধরে চলে আসা স্টাইলে না নেচে একেবারে ব্যতিক্রমী নাচে ঝড় তুলেছেন। অনিন্দিতার এই নাচের ভিডিও দেখে বহু নেটিজেন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন , আবার অনেকে শুভকামনা জানিয়ে নানান মন্তব্য করেছেন। তার মাঝে হাতে গোনা রয়েছে মাত্র কয়েকটি নেতিবাচক মন্তব্য। তার নাচকে কলেজের অন্যান্য শিক্ষার্থীরাও বেশ উপভোগ করছিলেন, তা এই ভিডিওটি দেখলেই বোঝা যাবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories