Prothom Kolkata

Popular Bangla News Website

তৃণমূলের তীব্র গোষ্ঠীদ্বন্দ্ব নন্দীগ্রামে, বিবাট মেটাতে গিয়ে আটকে দোলা সেন

।। প্রথম কলকাতা।।

নন্দীগ্রামে এর আগেও শাসকদলের গোষ্ঠী কোন্দল বহুবার প্রকাশ্যে এসেছে। এবারেও তার ব্যতিক্রম ঘটেনি। দুই গোষ্ঠীর দফায় দফায় সংঘর্ষে রীতিমতো উত্তপ্ত নন্দীগ্রাম। বৃহস্পতিবার গোষ্ঠী কোন্দল মেটানোর জন্যই নন্দীগ্রামে সুব্রত বক্সী এবং দোলা সেন এর আসার কথা ছিল। তাঁরা আলোচনার মাধ্যমে দ্বন্দ্ব মিটিয়ে নেবেন বলে জানানো হয়েছিল। তবে দোলা সেন তৃনমূল কার্যালয়ের দিকে যেতে গেলে তাকে আটকে দেয় এলাকার এক তৃনমূল গোষ্ঠী। অন্যদিকে সুফিয়ান এবং স্বদেশ রঞ্জন দাসের গোষ্ঠী সেই সময় তৃণমূল কার্যালয়ে ছিলে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে খবর ওই গোষ্ঠী এবং ব্লক সভাপতি স্বদেশ রঞ্জন দাসের গোষ্ঠীর মধ্যে বেশ কিছুদিন ধরেই গন্ডগোল চলছে। ওই গোষ্ঠীর অভিযোগ ,তাদেরকে বিভিন্নভাবে বঞ্চিত করার চেষ্টা চলছে । নন্দীগ্রামের বিভিন্ন প্রোগ্রাম বিষয়ে তাদের কিছু জানানো হচ্ছে না। তাদের সঙ্গে আলোচনা করা হচ্ছে না । এমনকি বৃহস্পতিবার জেলা সভাপতি সহ বিশিষ্ট নেতৃত্বদের আলোচনার মাধ্যমে এই দ্বন্দ্ব মেটানোর কথা ছিল কিন্তু সেইখানে ওই গোষ্ঠীকেই ডাকা হয়নি। তাহলে কাদের সঙ্গে দ্বন্দ্ব মেটানোর জন্য এই আলোচনা সভা?

যার ফলে আজ জেলা সভাপতি এবং অন্যান্য বিশিষ্ট জনদের পথ আটকে বিক্ষোভ দেখায় তৃনমূল কংগ্রেসের কর্মীরা। সেই সময় স্বদেশ রঞ্জন দাস ,যিনি ব্লক সভাপতি, তিনি তৃনমূল কার্যালয়ের মধ্যে তাঁর অনুগামীদের নিয়ে উপস্থিত ছিলেন বলে জানা যায়। দু’পক্ষের স্লোগান চলতে থাকে । রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে নন্দীগ্রাম তৃণমূল কার্যালয়ে চত্বর। শেষ পাওয়া খবর অনুযায়ী, তৃণমূল কার্যালয়ের দিকে জেলা সভাপতি অন্যান্যদের এগোতে দেওয়া হচ্ছে না বলেই জানা গিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories