Prothom Kolkata

Popular Bangla News Website

‘যোগী রাজ্যে যা হচ্ছে মমতার বাংলাতে একই জিনিস হচ্ছে’, কড়া মন্তব্য সুজনের

।। প্রথম কলকাতা ।।

রাজ‍্যে একের পর এক ধর্ষণের ঘটনার প্রতিবাদে পথে নেমেছেন বিরোধীরা। মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি জানাচ্ছেন তারা। বিরোধীদের দাবি রাজ্য আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য অসংবেদনশীল বলে জানাচ্ছেন তারা। তারা এই ঘটনাগুলির তীব্র নিন্দাও জানাচ্ছেন। বাম নেতা সুজন চক্রবর্তীর তার ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি রাজ্য সরকারের সমালোচনা করে বলেন, পশ্চিমবঙ্গে গণতন্ত্রের বারোটা বেজে গেছে।

মহিলাদের ওপর যে অত্যাচার হচ্ছে তা অভাবনীয়। ধর্ষণ, গণধর্ষণ, খুন হচ্ছে। এমনকি প্রমাণ লোপাটের জন্য আগুনে পুড়িয়ে দেওয়া হচ্ছে। একটা নয় সংবাদমাধ্যম খুললেই বোঝা যাচ্ছে কোথায় নিয়ে গিয়েছেন বাংলাকে মুখ্যমন্ত্রী। যারা ধর্ষক তাদের ধামাচাপা দেওয়ার জন্য তাদের পাশে দাঁড়াচ্ছেন মুখ্যমন্ত্রী। বিপন্ন মানুষদের পাশে মহিলাদের পাশে বাংলার মুখ্যমন্ত্রী নেই। মেয়েদের নিরাপত্তা দুর্ভাগ্যজনক অবস্থায় পৌঁছেছে।

আবার অন্যদিকে ভারতীয় জনতা পার্টিকে একহাত নিয়েছেন তিনি। সুজন চক্রবর্তী বলেন, বিজেপি ফ্যাক্ট ফাইন্ডিং করে কি করবে? যা যোগী রাজ্যে হচ্ছে মমতা ব্যানার্জির রাজ‍্যে একই জিনিস হচ্ছে। হাথরাসের প্রতিচ্ছবি হাঁসখালি তে‌। বিজেপি হাঁসখালি তে আছে হাথরাসের প্রতিবাদে নেই। আবার তৃণমূল হাথরাসে আছে হাঁসখালিতে প্রতিবাদে নেই। মায়ের পাশে মেয়েদের পাশে বিজেপি দাঁড়াতে পারবেনা তৃণমূলো দাঁড়াতে পারবে না বলে অভিযোগ তোলেন সুজন চক্রবর্তী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories