Prothom Kolkata

Popular Bangla News Website

‘হাঁসখালি নির্যাতিতা কিশোরীর শ্রাদ্ধের ব্যবস্থা করল কমিউনিস্ট কর্মীরা’,ছবি পোস্ট সেলিমের

1 min read

।।প্রথম কলকাতা ।।

হাঁসখালি তে মৃত নাবালিকার শ্রাদ্ধ করতে চায়নি না কোনো পুরোহিত। মৃতার পরিবারের অভিযোগ কোনো পুরোহিত নির্যাতিতার বাড়িতে আসতে চাইছে না। একমাত্র কারন হুমকি। পরিবারের অভিযোগ এলাকার পুরোহিতের সতর্ক করে দেওয়া হয়েছে নাবালিকার তাদের কাজের দায়িত্ব যেন কেউ না নেন। হাঁসখালি গণধর্ষণে প্রমাণ লোপাট করতে প্রভাব খাটানোর অভিযোগ উঠেছিল অভিযুক্ত পঞ্চায়েত প্রধানের পরিবারের বিরুদ্ধে। এবার প্রভাব খাটানোর অন্য অভিযোগ।

মৃত্যুর ১০ দিন পরেও হাঁসখালি নির্যাতিতার শ্রাদ্ধ অনুষ্ঠান করতে পারছেন না তার বাবা-মা। বালিকার পরিবারের দাবী যে পুরোহিত এবং নাপিত এর সঙ্গে তারা কথা বলেছিলেন শ্রাদ্ধের কাজ করবেন বলে সেই পুরোহিত বা নাপিত কেউ কাজ করতে রাজি হচ্ছেন না। এই বিষয়ে একটি পোস্ট করলেন মহম্মদ সেলিম। তিনি লিখেছেন ‘হাঁসখালির অভাগিনীর আজ ছিল পারোলৌকিক ক্রিয়ার দিন।

যে পুরোহিত এবং নাপিত ঠিক করে রাখা হয়েছিল ভয়ে তারা আসেননি। এলাকার দাপুটে তৃণমূল নেতার ছেলে ঘটনায় অভিযুক্ত কে আর আসতে চাইবে। খবরটা কানে যায় ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী কর্মীদের কাছে। হুমকিকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় জিনিস কিনে এনে পুরোহিত ও নাপিত নিয়ে আসে পার্টির কর্মীরা।

তারপর মেয়ের পারলৌকিক ক্রিয়া করে অভাগা বাবা-মা। পরিবারের সাথে কমিউনিস্ট পার্টি সবসময় রয়েছে লাল সেলাম ওই অঞ্চলের সকল কমরেডকে।’ মহম্মদ সেলিম বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে। একজন লিখেছেন যার পুতুল নিয়ে খেলার বয়স তাকে ধর্ষিতা হতে হল। অসহায় পরিবারের পাশে থাকুন। আবার একজন লিখেছেন তৃণমূলের পতন একদিন হবেই ‌।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories