Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING : ‘নতুন বছর সকলের ভালো কাটুক ‘, বছরের শেষ দিনে কালীঘাটে পুজো দিলেন মমতা

।। প্রথম কলকাতা ।

তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী, রাজ্যবাসীর মঙ্গল কামনায় বছরের শেষ দিনে পুজো দিলেন কালীঘাটের মন্দিরে। পুজো দিয়ে রাজ্যবাসীর উদ্দেশ্যে বললেন, ” আগামীকাল থেকে নতুন বছর, সকলের ভালো কাটুক, শুভ কাটুক। আনন্দে থাকুন।”

এ বছর প্রথম নয়, প্রতিবছরই আজকের দিনে অর্থাৎ বছরের শেষ দিনে কালীঘাটের মন্দিরে পুজো দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এবছরও তার অন্যথা হলনা। কালীঘাটের মন্দিরে ঢোকার আগে খবর নেন স্কাই ওয়াকের কাজ কদ্দুর চলছে সেই সম্পর্কে।

তারপর সোজা মন্দিরে। পুজো দেন এবং পুজো দিয়ে বেরিয়ে এসে মুখোমুখি হন সাংবাদিক দের। স্কাই ওয়াক তৈরি নিয়ে বলেন, “কালীবাড়িতে ৩০০ কোটি টাকা খরচ করে স্কাই ওয়াক তৈরি করা হচ্ছে। দক্ষিণেশ্বরের মতো করে।”

এই বিষয়ে যে হকারদের চিন্তার কোন কারন নেই বছরের শেষ দিনেও তা বলেন, মুখ্যমন্ত্রীর মতে, ” হকারদের কোনও চিন্তা নেই। কিছুদিনের জন্য সরতে হলেও প্রত্যেকের জন্য ব্যবস্থা করা হবে। সবাইকে ফিরিয়ে আনা হবে।”

রাজ্যবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানায়ে বলেন, “বাংলার সকলের জন্য শুভ ও শান্তি কামনা করতে এসেছিলাম। আমি বহুবছর ধরেই নববর্ষের আগের দিন কালীঘাটে আসি। রাজ্যের মানুষের জন্য পুজো দিই। যতদিন বাঁচব ততদিন আসব। মায়ের কাছে প্রার্থনা করতে আসি, যাতে মানবিকতা বজায় থাকে। মনুষ্যত্ব বজায় থাকে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories