Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সরাতে চাল শুরু’, বিস্ফোরক পোস্ট অনুপমের

1 min read

।। প্রথম কলকাতা ।।

একের পর এক মামলায় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন আইনজীবীদের একাংশ। এমনকি আইনজীবীদের মধ্যে তুমুল হাতাহাতি ছবিও আদালত চত্বরে ধরা পড়েছে। এবার বিজেপি নেতা অনুপম হাজরা অভিযোগ তুলেছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় পেতে চাইছেন অনেকে। অনুপম হাজরা ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন।

তিনি লিখেছেন, ‘বাংলায় শিক্ষিত বেকারদের নয়নমণি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এই জজ কোথায় বসেন? এই প্রশ্ন আর সঙ্গে বিচারপতি ছবি নিয়ে হাইকোর্টে ঘুরছেন অনেক শিক্ষিত দুর্নীতি পরায়ন রাজ্য সরকারের বিরুদ্ধে বছরের-পর-বছর আইনি লড়াই লড়তে লড়তে সর্বস্বান্ত হওয়ার চাকরিপ্রার্থী এবং বিচারপ্রার্থীরা। বিচারপতির ছবি দেখিয়ে বলছেন অন্য কোনো বেঞ্চ নয় এই বিচারপতির বেঞ্চেই আমার মামলা করা হোক। আশা এই যে ওই বিচারপতি তাদের সুবিচার দিতে পারবেন।

হাইকোর্টে তার ১৭ নম্বর এজলাসে এক আইনজীবী মন্তব্য করেন আমার মক্কেল বলছে যার তার কাছে মামলা করবো না বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে মামলা করতে চাই কারণ আমি বিচার চাই সুবিচার। তিনি হলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। দুর্নীতিগ্রস্ত রাজ্য সরকারের দ্বারা বঞ্চিত নিপীড়িত হওয়া বাংলার শিক্ষিত বেকার সম্প্রদায়ের কাছে এক আশার আলো। তিনি আরো লিখেছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় দুর্নীতির বিরুদ্ধে লড়াই মোটেও ভালো চোখে দেখছেন না একদল মানুষ।

আবার বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সরাতে চাইছেন। তাই বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চ বয়কটের সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল আইনজীবী গোষ্ঠী। তৃণমূলের তুঘলকী শাসনে নিয়ন্ত্রিত বাংলার মত বিশৃংখল এক রাজ্যে আইনের শাসন প্রতিষ্ঠিত করার লক্ষ্যে আপনার লড়াই নির্ভীকতা ,সততা এবং দৃঢ় সংকল্পতাকে কুর্নিশ জানাই।’ এমনটাই লিখেছেন অনুপম হাজরা। তার পোস্টটিতে অনেকেই কমেন্ট করেছেন। একজন লিখেছেন ইনি পারবেন আসল সত্যকে সামনে আনতে। আবার একজন লিখেছেন,ইনি হচ্ছেন রিয়েল হিরো।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories