Prothom Kolkata

Popular Bangla News Website

Ola Food Delivery : অর্ডার করুন রোল, পিৎজা! ১০ মিনিটে ঘরে দিয়ে যাবে ওলা

1 min read

।। প্রথম কলকাতা ।।

অ্যাপ ক্যাবের পর এবার খাবার ডেলিভারিতেও নামলো Ola। তাও আবার মাত্র ১০ মিনিটে। বর্তমান ১০ মিনিটে খাবার, গ্রাশারি ডেলিভারি যেন ট্রেন্ডিং হয়ে উঠেছে। এই নিয়ম প্রথম চালু করে ফুড ডেলিভারি সংস্থা Zomato। তারপর একে একে অন্যান্য অনলাইন ফুড ডেলিভারি সংস্থাও এই নিয়ম নিয়ে আসে। এবার জানা যাচ্ছে, ইনস্ট্যান্ট খাবার ডেলিভার করার জন্য নতুন পাইলট প্রোগ্রাম চালু করেছে এই সংস্থা, নাম Ola Dash।

সংস্থার বক্তব্য, তারা কিছু খাবার ইনস্ট্যান্ট গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পারবে। ১০ মিনিটের মধ্যে খিচুড়ি, রোল, পিৎজা ইত্যাদি খাবার ডেলিভারি করতে পারবে Ola Dash। এমনকি সংস্থার দাবি, বাসি নয় একদম তাজা খাবার সরবরাহ করা হবে গ্রাহকদের।

কিন্তু প্রশ্ন উঠছে এতো দ্রুত খাবার কীভাবে ডেলিভারি করবে Ola?

মূলত, এই ক্ষেত্রে Ola Dash এর সঙ্গে অংশীদারিত্ব বেঁধেছে Mukunda Foods। যাদের দেশজুড়ে একাধিক ক্লাউড কিচেন, স্ট্যান্ড অ্যালোন কিচেন এবং রেস্তোরাঁর সাথে পার্টনারশীপ রয়েছে। এমনকি Zomato এর সাথেও তারা খাবার ডেলিভারি করে থাকে। প্রাথমিক ভাবে বেঙ্গালুরু শহরে এই পরিষেবা চালু করছে Ola, পরবর্তীকালে দেশের কিছু নির্বাচিত মেট্রো শহরে এই ১০ মিনিট ফুল ডেলিভারি পরিষেবা সম্প্রসারণ করবে Ola।

অন্যদিকে নেটমাধ্যমে অনেকেই ১০ মিনিটে ফুড ডেলিভারি পরিষেবার সমালোচনা করেছেন। কারও কারও বক্তব্য, এই পরিষেবা চালু হওয়ার ফলে ডেলিভারি এক্সিকিউটিভদের উপর চাপ পড়বে, দ্রুত ফুড ডেলিভার করতে গিয়ে দুর্ঘটনার কবলেও পড়তে পারেন তারা। প্রসঙ্গত, গত মাসে এই পরিষেবা ঘোষণা করলেও এখনও অনেক জায়গায় ১০ মিনিটে ফুড ডেলিভারি চালু করতে পারেনি Zomato।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories