Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপির দালাল রাজ্যপাল’, বিধানসভায় দাঁড়িয়ে রাজ্যকে আক্রমণ করায় মন্তব্য কুণালের

।। প্রথম কলকাতা ।।

বৃহস্পতিবার আম্বেদকরের জন্ম জয়ন্তীতে বিধানসভায় শ্রদ্ধা জানাতে আসেন রাজ্যপাল।রাজ‍্য সরকারের দিকে তোপ দেখে বলেছেন এই ভাবে বিচারে বাধা দেওয়া যায় না। বিচারপ্রার্থীদেরও বাধা দেওয়া যায় না। বিচারপতিরা ভয় পেলে গণতন্ত্রে কণ্ঠরোধ হয়। বিচারপ্রার্থীরা বিচার পাবেন না এটা হতে পারে না। কোর্টে যা ঘটেছে তা অত্যন্ত লজ্জাজনক।

রাজ্যপালের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিক বৈঠকে কুণাল ঘোষ বলেন,’ বিজেপির দালালি করছেন। কুৎসা ঝগড়া করতে চাইছেন রাজ্যপাল। বিধানসভা ভবনের সামনে দাঁড়িয়ে কুৎসিত মন্তব্য করে নজির গড়লেন রাজ্যপাল। মা মাটি মানুষের সরকার যখন সফল হয় তখন অভিনন্দন জানান না রাজ্যপাল। নববর্ষের প্রাক্কালে বাংলাকে বদনাম করেছেন তিনি। গুজরাট দাঙ্গা হয়েছিল রাজ ধর্ম শেখাতে হয়েছিল নরেন্দ্র মোদীকে। পশ্চিমবঙ্গে খারাপ ঘটনা অনেক কম।

পশ্চিমবঙ্গের পুলিশ ব্যবস্থা নেয়। কেন্দ্রীয় সরকারের রিপোর্ট বলছে পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা ও নিরাপত্তা অনেক ভালো। মহিলারা সুরক্ষিত। রাজ্যপাল পরিকল্পিতভাবে পায়ে পা দিয়ে ঝগড়া করতে চাইছেন। বিজেপির দালাল রাজ্যপাল। বিচার ব্যবস্থাকে কোনোভাবে ছোট করে না অমল সরকার। বাংলা দেখে বাংলায় দোষীদের গ্রেপ্তার করা হয়। অন্য রাজ্যে বিজেপির কান্ড ভয়ঙ্কর। বাংলায় তৃণমূল সরকার যা যা করার করছে।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories