Prothom Kolkata

Popular Bangla News Website

‘বেহালায় মমতা- অভিষেক পন্থীদের মধ্যে এলাকা দখলের লড়াই হয়েছে’সাফ দাবি রাহুলের

।। প্রথম কলকাতা ।।

মঙ্গলবার রাতে বেহালা চরকতলায় যে তাণ্ডব চলেছিল তাতে অভিযোগ উঠেছিল তৃণমূলের এক নেতার বিরুদ্ধে। ঘটনার পর সে বেপাত্তা বলে জানা যায়। তবে বেহালায় চরকতলায় তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে ঘটনায় ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনায় এখনও আতঙ্কিত এলাকার বাসিন্দারা। গোটা এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার রাতে বেহালা পূর্ব বিধানসভার চড়কতলা এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকে কেন্দ্র করে রণক্ষেত্রে চেহারা নেয়। তৃণমূলের এক দল দুষ্কৃতী তাণ্ডব চালায়। ভাঙচুর করা হয় তৃণমূলের পার্টি অফিস।চলে ইট বৃষ্টি।

এই ঘটনায় বিজেপি নেতা রাহুল সিনহা বলেন,’ পুলিশের সামনে এই ধরনের ঘটনা কি করে হয়। আসলে বেহালায় কাটমানির লড়াই চলছে। মমতা ব্যানার্জির পন্থী এবং অভিষেক ব্যানার্জীর পন্থীদের লড়াই চলেছে।কার দখলেথাকবে এলাকা সেই নিয়ে লড়াই হয়।’

বেহালার এই ঘটনায় 10 থেকে 12 জন আহত হয়েছেন আক্রান্ত হয়েছেন কয়েকজন মহিলাও। বেশকিছু দোকান সাধারন মানুষের গাড়ির কাজ বাড়ির জানালার কাঁচ ভাঙা হয়েছে বলে অভিযোগ। স্থানীয়দের অভিযোগ এলাকা দখল এবং তোলাবাজি টাকার ভাগবাটোয়ারা নিয়ে তৃণমূলের এই গোষ্ঠীদ্বন্দ্ব। এই ঘটনায় বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায় উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি অবশ্য বলেছেন এটা তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ নয়, দুটো পাড়ার ঘটনা।

Categories