Prothom Kolkata

Popular Bangla News Website

মেহেন্দির নকশায় নেই রণবীরের নাম! তবে কী লিখলেন আলিয়া?

1 min read

। । প্রথম কলকাতা। ।

আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে বান্দ্রার পালি হিলের অভিজাত আবাসন ‘বাস্তু’তে বসেছে আলিয়ার বিয়ের আসর। ইতিমধ্যে শুরু হয়েছে রণবীর কাপুরের বিয়ের আনুষ্ঠানিকতা। সময় অনুযায়ী এতক্ষনে হয়তো আলিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছে বাড়াত। ৩টের মধ্যে বসবে বিয়ের আসর। পাঞ্জাবী রীতি মেনেই হবে চার হাত এক। সকালে হয়েছে গায়ে হলুদ। সকাল ‘বাস্তু’ বাড়িতে লেগে রয়েছে অতিথি আনাগোনা।

আর হাই ভোল্টেজ এই বিয়ের আসর বসেছিল কাল থেকে। কালকে এই বান্দ্রার বাড়িতেই হয়েছিল রালিয়ার মেহেন্দি অনুষ্ঠান। নতুন কনে আলিয়া ভট্টের হাত রাঙা হয়ে উঠেছে মেহেন্দির লালচে-কমলা রঙে। সকলেই আলিয়ার হাতের মেহেন্দি দেখার অপেক্ষায় গুনছে প্রহর। তবে হাতের মেহেন্দির নকশা প্রকাশ্যে না এলেও প্রকাশ্যে এসেছে এক বিশেষ তথ্য।

শোনা যায়, নিজের হাতের মেহেন্দিতে রণবীর কাপুরের নাম লেখেননি আলিয়া। তার বদলে লিখেছেন বিশেষ একটি সংখ্যা। সূত্র মারফত জানা যায়, আলিয়ার হাতের মেহেন্দির নকশায় দেখা যাচ্ছে সংখ্যা ৮ এর অস্তিত্ব। তবে এই ৮ লেখার বিশেষ কারণ অনেকের জানা থাকলেও বেশিরভাগ মানুষেরই অজানা।

আসলে হবু বর রণবীরের লাকি সংখ্যা ৮। আর তাই প্রমান স্বরূপ একাধিকবার টি-শার্ট, টুপি, পুলওভারে দেখা গেছে এই সংখ্যা। আর প্রেমিকের এই লাকি সংখ্যাকে মান্যতা দিতেই মেহেন্দিতে নামের জায়গায় উঠে এল সংখ্যা।

রণবীর-আলিয়ার কোনো ছবিই এখনো প্রকাশ্যে আসেনি। তবে বেশ কিছুক্ষন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে আলিয়ার হাতে পরা মেহেন্দির ছবি। সেই ছবিতে ৮ নম্বর সংখ্যা খুঁজতে যাওয়া বোকামি। কারণ ছবিটি অনেক আগের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories