Prothom Kolkata

Popular Bangla News Website

শারীরিক অবস্থা স্থিতিশীল বোলপুর নির্যাতিতার, তবে আতঙ্ক কিছুতেই পিছু ছাড়ছে না

।। প্রথম কলকাতা।।

সাম্প্রতিক রাজ্যে যতগুলি ধর্ষণ কাণ্ডের ঘটনা প্রকাশ্যে এসেছে তার মধ্যে একটি হল বীরভুমের বোলপুর এর এক আদিবাসী নাবালিকার ধর্ষণ। এই ঘটনাটি আরও বেশি নিন্দাজনক কারণ এই ঘটনায় অভিযুক্তদের মধ্যে রয়েছে নাবালিকার বাবাও । নির্যাতিতার চিকিৎসার জন্য তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে তাঁর চিকিৎসার জন্য । বুধবার একটি অস্ত্রোপচার করা হয় । এর পর রক্তক্ষরণ বন্ধ হয়েছে ওই নাবালিকার শারীরিক অবস্থা পূর্বের তুলনায় বেশ খানিকটা স্থিতিশীল তাঁর। কিন্তু মানসিকভাবে ভেঙে পড়েছে সে।

এখনও পর্যন্ত এই ঘটনার আতঙ্ক তার পিছু ছাড়ছে না। তাকে মঙ্গলবার সন্ধ্যেবেলা ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালে ট্রমা কেয়ার সেন্টারে। সেখানেই তাঁর মানসিক চিকিৎসা চলছে। তাকে অভিজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে রাখা হয়েছে। গত ১১ এপ্রিল ঘটনাটি প্রকাশ্যে আসে। বীরভূমের বোলপুরের আদিবাসী পাড়ার এক নাবালিকা পুলিশের কাছে অভিযোগ জানায় যে ,তাঁর বাবাসহ এলাকার আরও চারজন মিলে তাঁর ওপর শারীরিক নির্যাতন চালায় । ধর্ষণ করা হয় তাকে।

জানা যায় ,এই নাবালিকাকে প্রথমে এলাকার এক যুবক ধর্ষণ করে। তারপর তাকে হুমকি দেওয়া হয় ,এই বিষয়ে কাউকে কোন কিছু জানালে প্রাণে মেরে দেওয়া হবে তাকে। যার ফলে ওই নাবালিকা তাঁর মাসির বাড়িতে চলে যায় । সেখানে চিকিৎসা করার পর বাড়িতে ফিরে আসে সে। কিন্তু নিজের বাড়িতেই ফের ধর্ষণের শিকার হয় ওই নাবালিকা । তাঁর বাবাসহ এলাকার চার যুবক মিলে পুনরায় ধর্ষণ করে তাকে। ঘটনাটি সে তাঁর মাসির মেয়েকে জানায়। নাবালিকার শারীরিক পরিস্থিতির অবনতি হতে থাকলে তাঁর মাসির মেয়ে পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করে । ওই অভিযোগের ভিত্তিতে আটক করা হয় একজনকে। তারপরে মঙ্গলবার এই ঘটনায় অভিযুক্ত নাবলিকার বাবাসহ বাকিদের গ্রেফতার করে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories