Prothom Kolkata

Popular Bangla News Website

‘ব্যারিকেডে বিজেপিকে রোখা যাবে না’, মমতাকে কড়া হুঁশিয়ারি সুকান্তর

।। প্রথম কলকাতা ।।

দলের আইন অমান্য কর্মসূচিতে এসে পুলিশের ব্যারিকেড ভেঙে এগিয়ে যাওয়ার সময় হোচট লাগে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। জানা গিয়েছে পায়ের আঙ্গুলে চিড় ধরেছে শুভেন্দু অধিকারীর। ঘটনাটি ঘটেছিল বীরভূমের সিউড়িতে। আগে ১৫ দিন ব্যান্ডেজ রাখতে হবে সেভাবে তিনি হাঁটতে পারবেন না তবে তিনি জানিয়েছেন তিনি দলের সমস্ত কর্মসূচিতে অংশ নেবেন।

শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন কে ব্যারিকেড ফেলেছে আমি দেখেছি আমি কোনো কনস্টেবল এর জন্য সমস্যা তৈরি করতে চাই না। শুভেন্দু ষকে রুখতে পারছে না তাই এসব করছে। এই বিষয়ে বিস্ফোরক পোস্ট করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি লিখেছেন ব্যারিকেডে বিজেপিকে রোখা যাবে না। রাজ‍্য জুড়ে সন্ত্রাস মহিলা সম্ভ্রমহানি ,ধর্ষণ এবং মানুষের উপর অত্যাচারের প্রতিবাদে বীরভূমের সিউড়িতে আইন অমান্য আন্দোলনে পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী মহাশয় প্রশাসনিক ব্যর্থতার কারণে আহত হন।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে তৃণমূলের দলদাস পুলিশ প্রশাসনকে ধিক্কার জানাই। শুভেন্দু অধিকারী মহাশয়ের দ্রুত আরোগ্য কামনা করি। অনেকেই কমেন্ট করেছেন তাঁর এই পোস্টটিতে। একজন লিখেছেন পশ্চিমবঙ্গ একদিন বুলডোজার চলবে। একজন লিখেছেন অমাবস্যার রাত এর সমাপ্তি ঘটিয়ে ভারতীয় জনতা পার্টির নতুন সূর্যের উদয় ঘটবেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories