Prothom Kolkata

Popular Bangla News Website

রালিয়ার বিয়েতে স্মৃতিমেদুর নীতু! মেহেন্দিতে উঠে এল স্বামীর নাম, ভাইরাল পোস্ট

1 min read

। । প্রথম কলকাতা। ।

দীর্ঘ জল্পনার পরেই বিয়ে করছে বলিউডের হার্টথ্রব কাপল রণবীর আলিয়া। হাতে আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। আর তারই শুভরম্ভ হয়েছে কাল মেহেন্দি অনুষ্ঠান দিয়ে। রণবীরের বান্দ্রার বাস্তু’ বাড়িতে আয়োজিত মেহেন্দি অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিলো করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, করণ জোহর ও তার পরিবার সহ মহেশ ভাট ও তার বোন পূজা ভাট। রণবীরের পিসি রিমা জৈন, সঙ্গে তাঁর ছেলে ও মেয়ে আদর জৈন। এছাড়াও উপস্থিত ছিলেন রণবীরের প্রিয় বন্ধু অয়ন মুখোপাধ্যায়। এদিন তাঁদের সকলের উপস্থিতিতেই হয় মেহেন্দি।

কম বেশি সকলের হাতেই লাগে মেহেন্দির ছোঁয়া। কে কীভাবে ডিজাইন করলো তা ছিল অজানা। তবে আজ করিশ্মার সৌজন্যে প্রকাশ্যে এল মেহেন্দির ছবি। একই সাথে শেয়ার রণবীরের মা নীতু কাপুরও শেয়ার করেছেন তার হাতের মেহেন্দি। এদিন নীতু কাপুরের হাতে করা মেহেন্দি দেখেই আবেগপ্রবণ নেট বাসী। কারণ মেহেন্দির ডিজাইনের ফাঁকে ছিল ঋষি কাপুরের নাম।

প্রসঙ্গত জানা যায়, এদিন মেহেন্দি অনুষ্ঠান শুরুর আগেই ঋষি কাপুরের জন্য পুজোর আয়োজন করেছিলেন রণবীর ও নীতু। তারপরেই শুরু হয়েছিল মেহেন্দি লাগানোর রীতি। নতুন কনে আলিয়া ভট্টের হাত রাঙা হয়ে উঠেছে মেহেন্দির লালচে-কমলা রঙে। হচ্ছিলো নাচ গানের আয়োজন। এদিন রণবীর কপূর-আলিয়া ভট্টের মেহেন্দিতে যখন আনন্দে মাতোয়ারা সকলে, ঠিক তখনই দেখা গিয়েছে নীতুর চোখে জল। আলিয়ার মা সোনি রাজদানের সঙ্গে গল্পের ফাঁকেই কি মনে পড়ে যাচ্ছিল ঋষির কথা? তেতাল্লিশ বছর আগে এই দিনেই যে ঋষির সঙ্গে সারা জীবনের জন্য বাঁধা পড়েছিলেন নীতু নিজেই।

বুধবার সেই ছবিও উঠে আসে নীতুর ইনস্টাগ্রামে।  একটি ছবি পোস্ট করে নীতু লেখেন, ৪৩ বছর আগে, ১৯৭৯ সালের ১৩ এপ্রিল ঋষির সঙ্গে বাগদান হয়েছিল আমার। পুত্রবধূ আলিয়ার মেহেন্দিতে নিজের হাত রাঙানোর দিনটাই কি ফিরে এল নীতুর কাছে? তাই ঋষিকে মনে করেই এদিন দ্বিতীয়বার নিজের হাতে মেহেন্দি দিয়ে নাম লিখলেন নীতু।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories