Prothom Kolkata

Popular Bangla News Website

রাতের অন্ধকারে ধারালো অস্ত্রের কোপ নৈশপ্রহরীকে, চাঞ্চল্যকর ঘটনা মালদায়

1 min read

।। প্রথম কলকাতা।।

নিজের বাড়ি থেকে কিছু দূরে একটি মাছ চাষের পুকুর পাহারা দিচ্ছিলেন এই ব্যক্তি ।আচমকাই তাঁর উপরে চড়াও হয় একদল দুষ্কৃতী । তারপর লাগাতার ওই নৈশপ্রহরীর ওপর পড়তে থাকে ধারালো অস্ত্রের কোপ। খুন করার চেষ্টা করা হয় তাকে। ঘটনাটি মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার পশ্চিম মুকুন্দপুর এলাকার। এই ঘটনার জেরে গুরুতর আহত হন ওই ব্যক্তি। তাকে সকালবেলায় উদ্ধার করে স্থানীয়রা ।নিয়ে যাওয়া হয় হরিশ্চন্দ্রপুর হাসপাতালে । তবে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে স্থানান্তরিত করা হয়েছে অন্য হাসপাতালে।

পরিবার সূত্রে খবর ,আহত ওই নৈশপ্রহরীর নাম সুকুমার চৌধুরী। তাঁর বয়স প্রায় ৬৫ বছর। তিনি প্রত্যেকদিনই নিজের বাড়ি থেকে কিছু দূরে মাছের পুকুর পাহারা দিতে যান । গতকাল রাতেও সেই মতই বাড়িতে রাতের খাওয়া-দাওয়া সেরে মাছের পুকুর পাহারা দিতে গিয়েছিলেন তিনি। কিন্তু সেই রাতেই তাঁর ওপর বেশ কিছু দুষ্কৃতী হামলা চালায় । প্রথমে ওই নৈশপ্রহরীর হাত-পা বেঁধে দেওয়া হয় বলে জানা যায়। আর তারপর এলোপাথাড়ি কোপানো হয় তাকে। এই অবস্থাতেই ফেলে রাখা হয়েছিল তাকে পুকুরের ধারে । বৃহস্পতিবার সকালে স্থানীয়রা সুকুমার চৌধুরীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন পুকুরের ধারে।

খবর দেওয়া হয় তাঁর পরিবারের সদস্যদের। তড়িঘড়ি উদ্ধার করে স্থানীয়রা তাকে নিয়ে যায় হরিশ্চন্দ্রপুর হাসপাতালে। কিন্তু সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁর শারীরিক অবস্থার কোন উন্নতি না হওয়ায় তাকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে ওই নৈশপ্রহরী চিকিৎসাধীন রয়েছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সুকুমারের পরিবারের তরফ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে, কোন পুরনো শত্রুতা থেকে এই ঘটনা কিনা সেই সমস্ত বিষয় খতিয়ে দেখার চেষ্টা করছে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories