Prothom Kolkata

Popular Bangla News Website

গোপন অভিযান পুলিশের, উদ্ধার কার্তুজ সহ আগ্নেয়াস্ত্র

।। প্রথম কলকাতা ।।

আগামীকাল নববর্ষ, বর্ষবরণের আনন্দে যখন মেতে উঠেছে সমগ্র বাঙালি, সর্বত্র চোখে পড়ছে যখন পহেলা বৈশাখের শেষ মুহূর্তের কেনাকাটা, সেই উৎসবের আবহে বড় রকম অশনি সংকেত কলকাতায়। কলকাতার কাছেই উদ্ধার হল প্রচুর আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণে কার্তুজ। কলকাতার সন্নিকটে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ এক সন্দেহভাজনকে আটক করল পুলিশ।

নরেন্দ্রপুর থানার পুলিশের অভিযানে ধরা পড়েছে এই সন্দেহভাজন। গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে অভিযান চালায় নরেন্দ্রপুর থানার পুলিশ। পুলিশের কাছে খবর ছিল, এই সন্দেহভাজনের কাছে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ রয়েছে। এরপর অভিযান চালিয়ে বাইক সহ সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, এই সন্দেহভাজন ব্যক্তি হলেন কসবার বাসিন্দা।

তার কাছে পাওয়া গেছে প্রচুর আগ্নেয়াস্ত্র ও ১৪৫ রাউন্ড কার্তুজ, বাজেয়াপ্ত করা হয়েছে তার বাইক। এত অস্ত্র নিয়ে এই ব্যক্তি কোথায় যাচ্ছিলেন? কোথা থেকে তিনি এই অস্ত্র পেয়েছেন? তার উত্তর খুঁজছে পুলিশ। এই ব্যক্তি কোনো নাশকতার সঙ্গে জড়িত কিনা? তার তদন্তও করছে পুলিশ। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। এই ব্যক্তির সঙ্গে আরও কেউ যুক্ত কিনা? তার তদন্তও করছে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories