Prothom Kolkata

Popular Bangla News Website

‘বাংলায় তৃণমূল নেতাদের প্রাসাদোপম বাড়ি,সাধারণ মানুষের জন্য ৫০০টাকা?’ চরম খোঁচা সুকান্তর

1 min read

।। প্রথম কলকাতা ।।

রামপুরহাটের ঘটনার পর থেকে বাড়ি বিতর্কে জড়াচ্ছেন তৃণমূলের একের পর এক নেতা। তৃণমূল নেতা আনারুল হোসেন এর বাড়ি নিয়ে নানান রকম প্রশ্ন উঠেছে। কেউ ছিলেন ছোট ব্যবসায়ী কেউ বা রাজমিস্ত্রি। আগের পেশা যাই হোক ভাদু শেখ এবং দ্রুত তৃণমূল নেতা আনারুল হোসেন দুজনেই প্রাসাদোপম বাড়ির মালিক। যা নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে নানান মহল থেকে। এছাড়াও সুফিয়ানের জাহাজ বাড়ি তৃণমূল বিধায়কের সৌমিক হোসেনের বাড়ির ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছে।

মুর্শিদাবাদের খাগড়া রেলস্টেশন সংলগ্ন সৌমিক হোসেনের যে বাড়ি সেই বাড়ি ঘিরে তুঙ্গে এখন চর্চা। বাড়িটি তৈরি করতে প্রায় কোটি কোটি টাকা খরচ হয়েছে বলে জানা গেছে। এই পরিস্থিতিতে বিজেপি রাজ্য সভাপতি একটি পোস্ট করেছেন। সেখানে তৃণমূল নেতাদের বাড়ির ছবি ও তিনি শেয়ার করেছেন। সুকান্ত মজুমদার লিখেছেন,১০ বছরে তৃণমূল সরকারের উন্নয়ন। বাংলা জুড়ে মা-মাটি-মানুষের নেতাদের প্রাসাদোপম বাড়ির উন্নয়ন চোখে পড়ার মত। সারা বাংলায় খুঁজলে গ্রাম থেকে শহর সর্বত্র এই উন্নয়নের নিদর্শন খুঁজে পাওয়া যাবে।

এনারা কেউ প্রাক্তন কাউন্সিলর কেউ প্রাক্তন বিধায়ক কেউ বা পঞ্চায়েত প্রধান উপপ্রধান। আর সাধারন মানুষের জন্য মাত্র ৫০০ টাকা? অনেকে কমেন্ট করেছেন তার পোস্টটিতে। একজন লিখেছেন বুলডোজার চলবে কিছু সময়ের অপেক্ষা। একজন লিখেছেন এই ব্যাপারে একটি পুস্তিকা ছেপে জনসম্মুখে আনা হোক। সারা রাজ্য জুড়ে এরকম অন্তত ২৫ হাজার বাড়ির সন্ধান পাওয়া যাবে। আসলে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এই পোস্টটি করে বোঝাতে চাইলেন তৃণমূল নেতাদের একটাই কাজ তোলাবাজি করা। আর এই তোলাবাজির কারণেই প্রাসাদোপম বাড়ি তৈরি করতে পেরেছেন জেলায় জেলায় তৃণমূল নেতারা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories