Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING : আলিয়ার উপাচার্যকে হুমকি, গ্রেফতার প্রাক্তন ছাত্রনেতা গিয়াসউদ্দিন

।। প্রথম কলকাতা ।।

ভিডিও ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। আলিয়া বিশ্ববিদ্যালয়ের ভিসির ঘরে ঢুকে হুমকি দিচ্ছেন কিছু ছাত্র। তারা শুধু ছাত্র নয়, প্রাক্তন ছাত্র, কেউ কেউ প্রাক্তন ছাত্র নেতা। ঘটনার পরে অভিযুক্ত ছাত্রনেতা গিয়াসউদ্দিন জানিয়েছিলেন উপাচার্য এর প্রতি গালিগালাজ হুমকি দেওয়ায় তিনি অনুতপ্ত নন। আপাতত গ্রেফতার সেই প্রাক্তন ছাত্র নেতা।

একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল প্রাক্তন ছাত্র নেতা গিয়াসউদ্দিন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে হুমকি এবং গালাগালি দিচ্ছেন, উপাচার্য একেবারে চুপ করে শুনছেন সেসব কিছু। এই ভিডিও ভাইরাল হওয়ার পরে পরেই ছাত্রনেতা নিজে বলেছিলেন তিনি অনুতপ্ত নন তার ব্যবহারে।

ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি, বর্তমান রাজ্য সভাপতি সকলেই একযোগে ঘটনার তীব্র নিন্দা করেছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী কেন কোন ব্যাবস্থা নিচ্ছেন না সেই প্রশ্নও উঠেছে কয়েকঘণ্টায়। অন্যদিকে তৃণমূলের তরফ থেকে বলা হয়েছিল গিয়াসউদ্দিনের সঙ্গে কোন সম্পর্ক নেই দলের। তার পরেই গ্রেফতার করা হয়েছে গিয়াসউদ্দিনকে।

আজকের তাণ্ডবের ভিডিওতে শোনা যায়, উপাচার্য এক সময় ওই প্রাক্তন ছাত্রনেতাকে বহিষ্কার করেছিলেন। সূত্রের খবর ২০১৮ সালে এক ঘটনার প্রেক্ষিতে তৎকালীন উপাচার্য ওই ছাত্রনেতাকে বহিষ্কার করেছিলেন। টেকনো থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories