Prothom Kolkata

Popular Bangla News Website

মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়, কাঠগড়ায় কংগ্রেস-সিপিআইএম নেতা

।। প্রথম কলকাতা।।

রাজনীতিতে রাজনৈতিক দলগুলির মধ্যে কটাক্ষ এবং পাল্টা মন্তব্যের ঝড় উঠতেই থাকে। বলা যায় রাজনীতির নিয়ম হয়ে দাঁড়িয়েছে এটি । তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার ফলে মানুষকে কোথায় গিয়ে থামতে হবে সেই সীমারেখা ভুলে গিয়েছে তাঁরা । প্রায়ই সামাজিক বিভিন্ন মাধ্যমে দেখতে পাওয়া যায় প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী এবং অন্যান্য মন্ত্রী বা বিশিষ্টজনদের বিকৃত মুখের ছবি বা ভিডিও।

সেইগুলি সাধারণত নেটিজেনরা বেশ উপভোগ করেন। কিন্তু এই ঘটনা গুলিও মানহানির মধ্যেই পড়ে। সেই একই রকম ঘটনার ফলে মালদহের চাঁচলে এক কংগ্রেস এবং এক সিপিএমের নেতাকে আটক করল পুলিশ। তৃণমূল যুব সংগঠনের তরফ থেকে চাঁচল থানায় অভিযোগ নিয়ে আসে তাঁরা। সেখানে তাঁরা এসে অভিযোগ জানান যে ,বর্তমানে মুখ্যমন্ত্রীর ছবি কে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে চাঁচলের কংগ্রেস এবং সিপিএম এর দুই নেতা।

শুধু তাই নয় ঐ পোস্টের নিচে অত্যন্ত কুরুচিকর মন্তব্য করা হয়েছে মুখ্যমন্ত্রীকে নিয়ে । যার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা। এই অভিযোগের ভিত্তিতেই শনিবার রাতে ওই দুই সিপিআইএম এবং কংগ্রেস নেতাকে গ্রেফতার করে চাঁচল থানার পুলিশ। ধৃতদের মধ্যে একজনের নাম শফিকুল আলম, অপরজন মোজাবের হক। তাদের বানানো মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শুধু তাই নয় সেখানে মহিলা মুখ্যমন্ত্রীকে নিশানা করে অত্যন্ত কুরুচিকর মন্তব্য এবং অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়েছে বলেও অভিযোগ করেন তাঁরা। এই ঘটনা প্রসঙ্গে মালদহ জেলা নেতৃত্বকেও তৃণমূল যুব সংগঠনের তরফ থেকে জানানো হয়েছে বলে জানালেন তাঁরা। পরবর্তীতে এমন ঘটনার পুনরাবৃত্তি হলে আন্দোলনের পথে নামবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। তবে রাজ্যের পুলিশ প্রশাসনের উপর সম্পূর্ণ আস্থা আছে তৃণমূল যুব সংগঠনের। পুলিশ নিজেদের কাজ সঠিকভাবে করবেন বলে আশাবাদী তাঁরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories