Prothom Kolkata

Popular Bangla News Website

শুভ জন্মদিন ‘Big Boss’ নন্দিতা রায়ের জন্মদিনে শুভেচ্ছা বার্তা শিবপ্রসাদের

1 min read

।।প্রথম কলকাতা।।

দেখতে দেখতে ৬৭ বছর বয়সে পা দিলেন সুপরিচিত এই পরিচালক নন্দিতা রায়। আর বিশেষ দিনে সাদা কালো ছবিতেই জন্মদিনের রঙিন শুভেচ্ছা জানালেন শিবপ্রসাদ মুখার্জী।

এদিন নিজের সোশ্যাল হ্যান্ডেলের একটি সাদা কালো ছবি শেয়ার করতে দেখা গেলো শিবপ্রসাদকে। সম্ভবত শান্তিনিকেতনে তোলা এই ছবি শেয়ার করে পরিচালক লেখেন, ‘শুভ জন্মদিন বিগ বস।’ এখানেই থামেন নি এরপর প্রযোজনা সংস্থা উইন্ডোজ এর তরফ থেকে শেয়ার করা একটি ছোট্ট ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘শুভ জন্মদিন দিদি, ক্যাপ্টেন।’ ভিডিওতে নন্দিতা রায়ের সাথে দেখা যায় জয়া আহসান, অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, সৌমিত্র চট্টোপাধ্যায়, মানালি দে, লিলি চক্রবর্তীর মত জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে। এদিন প্রযোজনা সংস্থার তরফ থেকে এই ভিডিও শেয়ার করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে। পাশাপাশি ভিডিওতে লেখা হয়েছে, ‘যাঁর পরিচালনায় আমাদের স্বপ্নগুলো উড়ান পায়’।

‘ইচ্ছে’, ‘অলীক সুখ’, ‘রামধনু’, ‘বেলাশেষ’, ‘প্রাক্তন’, ‘পোস্ত’ থেকে শুরু করে ‘বেলাশুরু’ একসঙ্গে হাত মিলিয়ে বহু ছবি করে ফেলেছেন এই জুটি। তবে শুধু বাংলা নয়। পাশাপাশি হিন্দি ছবি পরিচালনায় সমান দক্ষতা রাখেন এই পরিচালক জুটি। সম্প্রীতি শেষ করেছেন তাঁদের হিন্দি নতুন ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র শ্যুটিং। আর তাঁদের হাত ধরেই এই প্রথম হিন্দি ছবির জগতে পা রাখতে চলেছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী। মিমি ছাড়া এই ছবিতে অভিনীত সকলেই থাকবেন মুম্বাইয়ের অভিনেতা-অভিনেত্রী। দেখা যাবে পরেশ রাওয়াল, নীনা কুলকার্নি, অম্রুতা সুভাষ, শিব পণ্ডিতের মতো তাবড় তাবড় শিল্পীদের।

সম্ভবত নন্দিতা-শিবপ্রসাদ পরিচালিত এবং মিমি অভিনত ‘পোস্ত’র রিমেক হতে চলেছে এই ছবি। হিন্দিতে পোস্তর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে একরত্তি কবীর পওয়াকে। এই প্রথম অভিনয় জগতে পা কবীরের। উইন্ডোজ প্রোডাকশনস এবং ভায়াকম ১৮-এর যৌথ প্রযোজনায় তৈরি হবে এই ছবি। সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories