Prothom Kolkata

Popular Bangla News Website

Yamaha MT15: প্রকাশ্যে এল Yamaha MT15 এর আপডেটেড ভার্সন

1 min read

ll প্রথম কলকাতা ll

Yamaha MT15 হাইপার-নেকেড মোটরসাইকেলটি তার সম্পূর্ণ-ফেয়ারড R15 এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ইয়ামাহা ইন্ডিয়া সাময়িকভাবে ইয়ামাহা MT15 বিক্রি বন্ধ করে দিয়েছে। চলতি বছরের শুরু থেকেই উৎপাদন বন্ধ রয়েছে। কারণ তারা এই মাসে একটি আপডেট করা MT15 চালু করবে। ডেলিভারিগুলি এপ্রিল ২০২২ এর দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হবে।

নতুন ইয়ামাহা এমটি ১৫ ২.০ এর বুকিং ইতিমধ্যে নির্বাচিত ডিলারদের কাছে খোলা হয়েছে। ইয়ামাহা ইতিমধ্যে নতুন এমটি ১৫ মোটরসাইকেলের বুকিং গ্রহণ শুরু করেছে। ডিলারের উপর নির্ভর করে বুকিংয়ের পরিমাণ প্রায় ২,০০০ থেকে ১০ হাজার পেরিয়েছে। ৪টি নতুন কালার অপশন অফার করা হয়েছে। এগুলি হল – ধূসর, সাদা, চকচকে কালো এবং রেসিং ব্লু। নতুন ২০২২ এমটি ১৫ সম্ভবত তার সুপারবাইকের মতো একই ধরণের আপডেট পেতে পারে। যদিও উভয় বাইকই একই আন্ডারপিনিংগুলি ভাগ করে নেয়, তবে তারা বিভিন্ন রাইডিং ergonomics সহ ভিন্ন শীর্ষ টুপিগুলি প্রদর্শন করে। নতুন 2022 এমটি -15 এ দেখা বেশিরভাগ আপডেটগুলি বেশিরভাগক্ষেত্রেই ত্বকের নীচে পরিবর্তন হবে বলে আশা করা হচ্ছে।

নতুন MT15 তার পূর্বসূরির চেয়ে আরও ভাল সজ্জিত চক্র অংশগুলির সাথে প্যাক করা হবে বলে আশা করা হচ্ছে। উদাহরণস্বরূপ, ইয়ামাহা nude রোডস্টারের সর্বশেষ পুনরাবৃত্তিতে প্রচলিত টেলিস্কোপিক কাঁটাচামচগুলির পরিবর্তে উল্টো দিকে সামনের কাঁটাচামচ সরবরাহ করবে। পিছনের দিকে, আসন্ন MT-15 প্রিলোড-অ্যাডজাস্টেবল রিয়ার মোনো-শক বজায় রাখবে। পাওয়ারট্রেনের কথা বলতে গেলে, নতুন MT-15 একই 155cc, একক-সিলিন্ডার, ভিভিএ প্রযুক্তির সাথে লিকুইড-কুলড ইঞ্জিন দ্বারা চালিত হবে যা R15 V4 এ বৈশিষ্ট্যযুক্ত। বেবি স্পোর্টস বাইকের সর্বশেষ অবতারে, এই মোটরটি 10,000rpm এ 18.1 বিএইচপি এবং 7,500rpm এ 14.2 এনএম পিক টর্ক বের করে দেয়।

2022 ইয়ামাহা MT -15 এর সরঞ্জামগুলিতে কিছু নতুন বৈশিষ্ট্য যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের মধ্যে সবচেয়ে বড় আপডেটটি হ’ল ব্লুটুথ সংযোগের সাথে সক্ষম একটি সংশোধিত ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। ইয়ামাহার ওয়াই-কানেক্ট অ্যাপটি সাম্প্রতিক অতীতে বেশ কয়েকটি মডেলে উপলব্ধ করা হয়েছে। এটি একটি ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম থেকে স্ট্যান্ডার্ড হিসাবেও উপকৃত হবে যখন উচ্চতর রূপগুলি দ্রুত-শিফটার থেকেও উপকৃত হতে পারে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories