Prothom Kolkata

Popular Bangla News Website

রামপুরহাটের গণহত্যা কাণ্ডে বোমা-ডিজেলের বাহক উদ্ধার পার্শ্ববর্তী গ্রামে

।। প্রথম কলকাতা।।

বর্তমানে রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে রয়েছে রামপুরহাটের বগতুই গ্রামের ওই গন হত্যাকাণ্ডকে ঘিরে। সেই ঘটনার তদন্তভার দেওয়া হয়েছে সিবিআইয়ের হাতে। আর তারপর থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে জনসমক্ষে। তদন্তকারী আধিকারিকরা শনিবার দুটি টোটো এবং একটি মোটরসাইকেলকে বাজেয়াপ্ত করেন। কারণ প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানা যায়, এই দুটি টোটো এবং মোটরসাইকেল করেই ২১ শে মার্চ রাতে বগতুই গ্রামে বোমা এবং ডিজেল নিয়ে যাওয়া হয়েছিল।

সেই বাহনগুলিকে পার্শ্ববর্তী একটি গ্রামে রাখা হয়েছে। এই খবর পাওয়ার পরেই শনিবার নিহতদের পরিবারের সদস্য সেকলাল শেখ এবং মিহিলাল শেখকে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্তকারী আধিকারিকরা। তাদের দিয়ে বাহন গুলিকে শনাক্ত করানো হয়। যাদের বাড়িতে ওই টোটো দুটি রাখা হয়েছিল তাঁরা জানান, এই দুটি টোটোর মালিক হলেন রানা শেখ এবং মিলন শেখ। আপাতত তদন্তকারী আধিকারিকরা এই বাহন গুলির মালিকের খোঁজে চালাচ্ছেন বলে জানা যায়

স্থানীয় সূত্রে খবর ২১ শে মার্চ রাতে এই দুটি টোটো করেই বোমা এবং ডিজেল নিয়ে আসা হয়েছিল। তারপর দুষ্কৃতীরা সেই জিনিসপত্র গ্রামে লুকিয়ে রেখে সেখান থেকে পালিয়ে যায়। কোথা থেকে এই বোমা এবং ডিজেল আনা হয়েছিল সেদিন তাও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারী আধিকারিকরা। উল্লেখ্য, উপপ্রধান ভাদু শেখ খুন হওয়ার পরে বগতুই গ্রামের একের পর এক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছিল। সেই নৃশংস হত্যাকাণ্ডের তদন্ত চলছে এখনও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories