Prothom Kolkata

Popular Bangla News Website

আসানসোলে উপনির্বাচন দোরগোড়ায়, নাকা চেকিংয়ে উদ্ধার বিপুল পরিমাণ টাকা

1 min read

।। প্রথম কলকাতা।।

হাতেগোনা আর কয়েকটা দিন মাঝে। তারপরেই আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন। আগামী ১২ই এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রে উপনির্বাচন হবে বলে জানানো হয়েছে। ফলে সেখানে নিরাপত্তার কাজে পুলিশ প্রশাসন তৎপর হয়েছে। শনিবার আসানসোলের জুবিলী মোড়ে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের তরফ থেকে নাকা চেকিং করা হয়েছিল। আর সেখানেই একটি গাড়ি আটক করে তা থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমাণে টাকা।

জানা যায়, এদিন আসানসোলের জুবিলী মোড়ে নাকা চেকিংয়ের সময় একটি চার চাকা গাড়ি আটক করা হয়। আর তার তল্লাশি চালাতেই উদ্ধার হয় ৫ লক্ষ ৬১ হাজার ৫৭০ টাকা। এই লক্ষাধিক টাকার উৎস কী, কোথা থেকে টাকা আনা হয়েছে সেই সমস্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে আপাতত সেই টাকার মালিক কোন সদুত্তর দিতে পারেননি । যার ফলে ওই টাকা সিজ করা হয়েছে। এমনটাই জানালেন এসিপি মানবেন্দ্র দাস। তিনি বলেন, এই টাকা উদ্ধার করার পরে ওই ব্যক্তিকে বেশ কিছুক্ষণ সময় দেওয়া হয়েছিল কিন্তু তিনি এ বিষয়ে কোনো বৈধ কাগজ দেখাতে পারেননি।

তাই সম্পূর্ণ টাকাটি সিজ করা হচ্ছে । এই টাকা তিনি কোথা থেকে এনেছেন বা কিসের জন্য নিয়ে যাচ্ছিলেন তার যদি যথাযোগ্য প্রমাণ দিতে পারেন সাত দিনের মধ্যে, তবেই তাঁর টাকা তাকে ফিরিয়ে দেওয়া হবে। যদিও সূত্রের খবর জানা যায় ,উদ্ধার করা ৫ লক্ষেরও বেশি টাকা জামুড়িয়ার একটি বেসরকারি কারখানায় শ্রমিকদের বেতন দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু তার কোন যথাযথ প্রমাণ এখনও পর্যন্ত পুলিশের হাতে এসে পৌঁছায়নি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories