Prothom Kolkata

Popular Bangla News Website

‘অ্যানিমেল’ ছবি থেকে সরে গেলেন পরিণীতি চোপড়া! কে নিলেন তাঁর জায়গা?

1 min read

।।প্রথম কলকাতা।।

বলি তারকা রণবীর কাপুরের “ব্রক্ষ্মাস্ত্র” ছবির শ্যুটিং শেষ হওয়ার পরই জানা গিয়েছিল যে এবার অভিনেতা ‘কবীর সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন ছবি ‘অ্যানিমেল’ ছবিতে অভিনয় করছেন। এমনকি এও জানা গিয়েছিল যে এই ছবির শুটিং রণবীর শুরু করবেন এপ্রিল মাসের শেষের দিকেই। গত বছর এই ছবির প্রথম টিজার মুক্তি পাওয়ার পর জানা গিয়েছিল যে এ ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। কিন্তু এবার শোনা গেল এক অন্য খবর। জানা গিয়েছে এই ছবিতে আর অভিনয় করছেন না পরিণীতি। তবে তাঁর পরিবর্তে কে অভিনয় করছেন এবার?

আসলে সম্প্রতি ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা একটি ট্যুইট করেছেন। যেখানে তিনি এই ছবির কাস্টদের সকলকে মেনশন করেছেন। আর সেখানেই দেখা গেল বাদ পড়েছেন পরিণীতি চোপড়া। হ্যাঁ এবং তাঁর জায়গায় এসেছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানা। পরিচালক ওই ট্যুইটে রশ্মিকাকে মেনশন করে স্বাগত জানিয়েছেন। তবে এখানেই শেষ নয়, এরপর সেই ট্যুইট আবার রি-ট্যুইট করেছেন অভিনেত্রী রশ্মিকা নিজেই। পোস্টটি রি-ট্যুইট করে অভিনেত্রী লিখেছেন,”চলুন করা যাক!” তাই এবার এই ছবিতে রণবীরের স্ত্রী এর ভূমিকায় অভিনয় করতে চলেছেন রশ্মিকা মান্দানা।

প্রসঙ্গত, এই ছবিতে রণবীর, রশ্মিকা ছাড়াও রয়েছেন, ববি দেওল, অনিল কাপুর সহ বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। আগেই ছবির সম্পর্কে ট্যুইট করে সুখবর জানিয়েছিলেন ববি দেওল নিজেই। পোস্টে তিনি জানান, “একজন প্রাণী সম্পর্কে আমাদের সকলের ধারণা আছে তবে তার গল্প সম্পর্কে জানতে হলে আপনাকে শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে।” তবে রশ্মিকার এই এন্ট্রিতে বেজায় উত্তেজিত তাঁর ভক্তরা। সকলেই আগামী ১১ আগস্ট এই ছবির মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে বসে আছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories