Prothom Kolkata

Popular Bangla News Website

প্রচারে লালবাতি গাড়ি নিয়ে ঘুরছেন অনুব্রত-মলয়, অভিযোগে সরব অগ্নিমিত্রা

1 min read

।। প্রথম কলকাতা।।

আগামী ১২ই এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রে উপনির্বাচন । যার ফলে বর্তমানে বিভিন্ন রাজনৈতিক দলগুলি তাদের প্রচার কাজে ব্যস্ত । সেখানেই বেশ কিছুদিন ধরে প্রচার করতে আসছেন অনুব্রত মণ্ডল। তিনি আসানসোলের নির্বাচনী প্রচারে আসছেন সেখানে কোন সমস্যা নেই । সমস্যা হল নির্বাচন প্রক্রিয়া চলাকালীন অনুব্রত মণ্ডল এবং মলয় ঘটক দুজনেই লালবাতির গাড়ি নিয়ে ঘুরছেন। যার তীব্র প্রতিবাদ করেছেন আসানসোল লোকসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল

এমনকি নির্বাচন কমিশনকে এ বিষয়ে অভিযোগ জানাবেন বলেও হুঁশিয়ারি দেন তিনি। অগ্নিমিত্রা পল এই প্রসঙ্গে বলেন, তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের গাড়িতে লালবাতি রয়েছে। নির্বাচনের সময় তাঁরা নিজেদের গাড়িতে লালবাতি লাগাতে পারেন না। এটা নিয়মবিরুদ্ধ । তিনি সাধারণ মানুষকে প্রভাবিত করার চেষ্টা করছেন লালবাতি দেখিয়ে। তাই এই বিষয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করেন অগ্নিমিত্রা পল ।

এমনকি তিনি জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হবে কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাছে। যদিও এই প্রসঙ্গে আসানসোলের ইলেকশন এজেন্ট অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, নির্বাচনের আচরণবিধি শুধুমাত্র আসানসোলে রয়েছে বর্তমানে।অনুব্রত মণ্ডল আসানসোলের নন। উনি বীরভূম থেকে এখানে আসছেন প্রচারের জন্য । আসানসোলের নির্বাচনী প্রচারে এসে উনি নিজের গাড়িতে লাল বাতি ব্যবহার করেন নি বলেই দাবি তাঁর। তিনি আরও বলেন, বিজেপির প্রচার করবার মতোও কোন নেই।

তাই তাঁরা বেছে নিয়েছেন ওই সময় টিকে তৃণমূলের সমালোচনা করে মিডিয়ার সামনে আসার জন্য। যার ফলে তাঁরা নিজেরাই প্রচারিত হতে পারেন। এমনকি বিজেপির উদ্দেশ্যে তিনি বার্তা দেন যে, তৃণমূলের নেতা-মন্ত্রী এবং কর্মী-সমর্থকদের বিব্রত না করে যে কাজ করলে জনসাধারনের সাহায্য হবে সেই কাজে মনোনিবেশ করতে। অগ্নিমিত্রা পলের পাশাপাশি গাড়িতে লালবাতির প্রসঙ্গে সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম প্রশ্ন তুলেছেন বলে জানা যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories